বাইক আরোহী নিহত

কেরানীগঞ্জে লেগুনার ধাক্কায় বাইক আরোহী নিহত

সারাদেশব্যপী নিরাপদ সড়কের দাবিতে আন্দোলনের মধ্যেই ঢাকার কেরানীগঞ্জের বৃহত্তর আব্দুল্লাহপুরে লেগুনার ধাক্কায় বাইক আরোহী নিহত এক যুবক ও একজন পথচারী গুরুতর আহত হয়েছেন।

শিক্ষার্থীদের আন্দোলন এবং মালিকদের গাড়ি না নামানোর মধ্যে শুক্রবার সারাদেশব্যপী সড়ক মহাসড়কে গণপরিবহণ চলাচল খুব কম ছিল। এর মধ্যে শুক্রবার বিকাল ৪ ঘটিকায় ঢাকা মাওয়া মহাসড়কের ভাওয়ারভিটি সামছু ফিলিং ষ্টেশনের পাশের রাস্তায় দুর্ঘটনাটি ঘটে। ঘটনার পর হাইওয়ে পুলিশ ঘাতক লেগুনাটি আটক করে তাদের ফাঁড়িতে নিয়ে যায়। লেগুনাটি নয়াবাজার টু নিমতলী লাইনে চলাচল করতো বলে জানা গেছে

নিহতের নাম মোঃ শাহিন (১৯) বলে জানিয়েছেন তার মামা জাহিদ হোসেন। তিনি ভাওয়ারভিটি মামা বাড়িতে থেকে মামাদের ব্যবসা পরিচালনা করতেন। নিহতের মামা জাহিদ হোসেন নিউজ ঢাকা টোয়েন্টিফোর ডটকমকে বলেন, “দুর্ঘটনার খবর পেয়ে আমি রাস্তায় গিয়ে স্থানীয় জনতার সহযোগীতায় শাহিন কে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।”

নিহতের মামা জাহিদের আবেদেনের প্রেক্ষিতে শাহবাগ থানা পুলিশ বিনা ময়না তদন্তে লাশ দাফনের অনুমতি প্রদান করেন। নিহত শাহিনের মামা জাহিদ হোসেন জানান, পনেরো বছর আগে তার মা নৌকাডুবিতে মৃত্যু বরণ করলে ভাওয়ারভিটির নানা বাড়িতে থেকেই সে মামাদের সংসারে মানুষ হয়।

মোহাম্মদ উল্লাহ মাহমুদ।
নিউজ ঢাকা ২৪

আরো পড়ুন: দ: কেরানীগঞ্জ থানায় নতুন ওসি।

 

দক্ষিন কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে দায়িত্ব দেয়া হয়েছে শাহ্ জামান কে।

তিনি ঢাকা জেলা দক্ষিন গোয়ান্দা পুলিশের (ডিবি) অফিসার ইনচার্জ হিসেবে দায়িত্ব পালন করছিলেন।

৩১ আগষ্ট রাত ১০ টার দিকে তিনি দক্ষিন কেরানীগঞ্জ থানার দায়িত্ব বুঝে নেন।

এর আগে দক্ষিন কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে দায়িত্বে ছিলেন মনিরুল ইসলাম পিপিএম। শাহ্ জামানকে তার স্থানে স্থলাভিষিক্ত করা হয়।

উল্লেখ্য শাহ্ জামান গত বছর ১০ ডিসেম্বর ঢাকা জেলা দক্ষিন ডিবির দায়িত্ব গ্রহন করেন। দায়িত্ব নেয়ার পরে অল্প সময়ে ঢাকা জেলা ডিবির বেশ কিছু প্রশংসনীয় অভিযান পরিচালনা করেন। তার নেতৃত্বে ঢাকা জেলা ডিবি অনেক সফল অভিযান পরিচালনা করে। বিভিন্ন অপরাধ দমনের পাশাপাশি মাদক ও জুয়া প্রতিরোধে তার তৎপরতা ছিলো জনসাধারনের চোখে পড়ার মতো।

নিউজ ঢাকার পক্ষ থেকে জনাব শাহ্ জামানকে শুভেচ্ছা এবং অভিনন্দন রইলো।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

কেরানীগঞ্জে আবাসিক এলাকায় গরুর উচ্ছিষ্ট প্রক্রিয়াকরণ কারখানা; দূষণে অতিষ্ঠ এলাকাবাসী

ঢাকার কেরানীগঞ্জের তেঘরিয়া নতুন রাস্তা মোড় মুজাহিদ নগর এলাকায় গরুর উচ্ছিষ্ট প্রক্রিয়াকরন কারখানায় গরু জবাইয়ের …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!