বিদ্যুৎ স্পৃষ্ট

দক্ষিণ কেরানীগঞ্জে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে শ্রমিকের মৃত্যু

দক্ষিণ কেরানীগঞ্জে কাজ করতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার সকালে দক্ষিণ কেরানীগঞ্জের কদমতলী এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত শ্রমকের নাম আবুল কাশেম ওরফে রানা (৫৫)। তার গ্রামের বাড়ি মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর থানার বালাসুর এলাকায়। তার পিতার নাম মৃত শেখ আমজাদ আলী। সে দক্ষিণ কেরানীগঞ্জের রাজেন্দ্রপুর এলাকায় আজিজ ব্যাপারীর বাড়িতে ভাড়া থেকে একটি চায়না কম্পানিতে শ্রমিক হিসেবে ওয়াটার টিট ম্যান্ট প্ল্যান্টের কাজ করতেন।

নিহতের বড় ভাই জয়নাল আবেদীন জানায়, নিহত ছোট ভাই আবুল কাশেম আজ মঙ্গলবার সকালে কদমতলী এলাকায় তার কর্মরত চায়না কম্পানিতে রডের কাজ করছিলেন। এ সময় একটি রড উপরের দিকে তুলতে গেলে বৈদ্যুতিক তারের সঙ্গে রডটি লাগলে সাথে সাথে তাকে শর্ট করে। তখন আমার ভাই গুরুতর আহত হয়। পরে দ্রুত চিকিৎসার জন্য কম্পানির গাড়ি দিয়ে মৃত ভাইয়ের ছেলে ইদ্রিসসহ অন্যান্য শ্রমিকরা তাকে স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ মিটফোর্ড হাসপাতালে নিয়ে যায়। সেখানে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

এ ব্যাপারে দক্ষিণ কেরানীগঞ্জ থানার এস আই মোঃ আক্কেল আলী জানান, খবর পেয়ে মিটফোর্ড হাসপাতালে গিয়ে নিহত শ্রমীক আবুল কাশেমের সুরতহাল রিপোর্ট তৈরি করি। পরে নিহতের স্বজনরা ময়নাতদন্ত ছাড়া লাশ নেওয়ার আবেদন করলে আমি উর্ধ্বতন কর্মকর্তাদের বিষয়টি অবগত করে নিহতের লাশ তার স্বজনদের কাছে হস্তান্তর করি। এ ঘটনায় নিহতের বড় ভাই বাদী হয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছেন।

এ এইচ এম সাগর,নিউজ ঢাকা।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

সিঁদুর খেলা-বির্সজনের মধ্য দিয়ে ৫ দিনব্যপী দুর্গোৎসবের সমাপ্তি

হৃদয় এস সরকার,নরসিংদী: উৎসবের ইতি। মন খারাপের শুরু। বাতাসে বিষাদের সুর। তিথি অনুযায়ী, দেবীর বিদায়ের …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!