জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে গনমাধ্যম কর্মিদের সাথে মতবিনিময়

জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে গনমাধ্যম কর্মিদের সাথে মতবিনিময় সভা করেছেন কেরানীগঞ্জ উপজেলা মৎস্য কর্মকর্তা ডঃ মোঃ খালেদ কনক। গতকাল (আজ) বুধবার সকাল ১১ টায় উপজেলা মৎস্য কর্মকর্তার কার্যালয়ে এ মতবিনিময়ের আয়োজন করা হয়।

জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে মতবিনিয় সভায় গনমাধ্যম কর্মিদের মধ্যে উপস্থিত ছিলেন মোঃ শফিক চৌধুরী (ভোরেরকাগজ), কেরানীগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি আব্দুল গনি (ইনকিলাব),সাধারন সম্পাদক আবু জাফর (যুগান্তর),সাবেক সাধারন সম্পাদক আলতাফ হোসেন মিন্টু ( কালেরকন্ঠ),রায়হান খান (সমকাল), ,মোঃ মোস্তফা কামাল( বাসস) মোঃ আলমগীর হোসেন (মানবজমিন),ইউসুফ আলী (ভোরেরডাক), সাজ্জাদ হোসেন ( আজকালের খবর), শামীম আহমেদ (দিনকাল), নাজিম উদ্দিন ইমন ( বাংলা নিউজ) প্রমুখ।

মতবিনিময় সভায় উপজেলা মৎস্য কর্মকর্তা-গনমাধ্যম কর্মিদের সামনে মৎস্য আইন ও মাছের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন। এ সময় মৎস্য কর্মকর্তা গনমাধ্যম কর্মিদের মাছে ফরমালিন চেনার উপায়সহ মাছ গ্রহনে উপকারিতা ও অপকারিতা সম্পর্কেও তুলে ধরেন।

আরো পড়ুন: হিজরা সম্প্রদায়ের জন্য সরকা….

রাজধানীতে হিজড়া সম্প্রদায়ের জীবনমান উন্নয়ন এবং সদাচারণ প্রশিক্ষণ প্রকল্পের আওতায় অনুষ্ঠিত হলো হিজড়া সম্প্রয়ায়ের শিল্পীদের নিয়ে সাংস্কৃতিক আয়োজন ‘সুন্দর বাজুক’।

শনিবার (২১ জুলাই) সন্ধ্যায় রাজধানীর গ্রীনরোডের ‘বিন্দুধারী’তে অনুষ্ঠিত এ আয়োজনে সঙ্গীত এবং নৃত্য পরিবেশন করেন তৃতীয় লিঙ্গের শিল্পী তাসনুভা আনান, লারা এবং জান্নাত। অনুষ্ঠানের আয়োজনে করে সমাজসেবা অধিদপ্তর এবং রি-থিংক।

অনুষ্ঠানের শুরুতেই ‘আনন্দ ধারা বহিছে ভূবনে’ গানের সাথে দলীয় নৃত্য পরিবেশন করেন তাসনুভা আনান এবং লারা। একক সঙ্গীত নিয়ে হাজির হন সঙ্গীত শিল্পী জান্নাত। এরপর ‘মন মোর মেঘের সঙ্গী’, ‘ধন্য ধন্য বলি তারে’, ‘বিহুরে লগন মাধুরে লগণ’ সহ বিভিন্ন গানের সঙ্গে একক নৃত্য পরিবেশন করেন তাসনুভা আনান এবং লারা।

একক সঙ্গীতে তৃতীয় লিঙ্গের শিল্পী জান্নাত পরিবেশন করেন ‘আমি কেমন করে পত্র লিখিরে বন্ধু’, ‘বনমালী গো তুমি পরজনমে হইয়ো রাধা’, ‘ওকি গাড়িয়াল মুই চলং রাজপন্থে’সহ বিভিন্ন গান। অনুষ্ঠান শেষ হয় ‘একটি বাংলাদেশ তুমি জাগ্রত জনতার’ গানের সঙ্গে দলীয় নৃত্য দিয়ে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

কেরানীগঞ্জে প্রাথমিক বিদ্যালয়ে চুরি; তিনদিনেও ঘটনাস্থলে যায় নি পুলিশ

ঢাকার কেরানীগঞ্জে ১০৮ নং পারজোয়ার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চুরির ঘটনা ঘটেছে। সোমবার ১০ জানুয়ারী দিবাগত …

error: Content is protected !!