নারীর লাশ

বুড়িগঙ্গা নদী থেকে অজ্ঞাত শিশুর ভাসমান লাশ উদ্ধার

বুড়িগঙ্গা নদীর কামালবাগ খেয়াঘাট এলাকা থেকে অজ্ঞাতনামা শিশু (০৮) এর ভাসমান লাশ উদ্ধার করেছে কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ।

গতকাল রবিবার সকালে নিহত শিশুর লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ মিটফোর্ড হাসপাতাল মর্গে প্রেরন করেছে পুলিশ।

কেরানীগঞ্জ মডেল থানার এস আই এইচ এম মেহেদী হাসান জানান, বুড়িগঙ্গা নদী তে রবিবার সকালে অজ্ঞাতনামা শিশুর লাশ ভাসতে দেখে স্থানীয় লোকজন থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে আমি ঘটনাস্থলে গিয়ে নিহত শিশুর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠাই।

নিহতের পড়নে চেক গেঞ্জি ও জিন্স হাফপ্যান্ট পরিহিতছিল। লাশের গলায় পুরনো একটি কালো দাগ রয়েছে এছাড়া শরীরে কোন আঘাতের চিহ্ন দেখা যায় নাই। ধারনা করা হচ্ছে শিশুটি নদীর পারে খেলতে এসে বা গোসল করতে এসে হয়তবা নৌকা থেকে পড়েপানিতে নিখোঁজ হয়ে মারা যেতে পারে।

ময়না তদন্ত রিপোর্ট ও পরিচয় পাওয়া গেলে মৃত্যুর আসল রহস্য জানা যাবে। এ ব্যাপারে পুলিশ বাদী হয়ে কেরানীগঞ্জ মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত অজ্ঞাত শিশুর পরিচয় পাওয়া যায়নি।

এ এইচ এম সাগর।

নিউজ ঢাকা ২৪।

 

হিজরাদের জন্য সরকারের পদক্ষেপ

 

রাজধানীতে হিজড়া সম্প্রদায়ের জীবনমান উন্নয়ন এবং সদাচারণ প্রশিক্ষণ প্রকল্পের আওতায় অনুষ্ঠিত হলো হিজড়া সম্প্রয়ায়ের শিল্পীদের নিয়ে সাংস্কৃতিক আয়োজন ‘সুন্দর বাজুক’।

শনিবার (২১ জুলাই) সন্ধ্যায় রাজধানীর গ্রীনরোডের ‘বিন্দুধারী’তে অনুষ্ঠিত এ আয়োজনে সঙ্গীত এবং নৃত্য পরিবেশন করেন তৃতীয় লিঙ্গের শিল্পী তাসনুভা আনান, লারা এবং জান্নাত। অনুষ্ঠানের আয়োজনে করে সমাজসেবা অধিদপ্তর এবং রি-থিংক।

অনুষ্ঠানের শুরুতেই ‘আনন্দ ধারা বহিছে ভূবনে’ গানের সাথে দলীয় নৃত্য পরিবেশন করেন তাসনুভা আনান এবং লারা। একক সঙ্গীত নিয়ে হাজির হন সঙ্গীত শিল্পী জান্নাত। এরপর ‘মন মোর মেঘের সঙ্গী’, ‘ধন্য ধন্য বলি তারে’, ‘বিহুরে লগন মাধুরে লগণ’ সহ বিভিন্ন গানের সঙ্গে একক নৃত্য পরিবেশন করেন তাসনুভা আনান এবং লারা।

একক সঙ্গীতে তৃতীয় লিঙ্গের শিল্পী জান্নাত পরিবেশন করেন ‘আমি কেমন করে পত্র লিখিরে বন্ধু’, ‘বনমালী গো তুমি পরজনমে হইয়ো রাধা’, ‘ওকি গাড়িয়াল মুই চলং রাজপন্থে’সহ বিভিন্ন গান। অনুষ্ঠান শেষ হয় ‘একটি বাংলাদেশ তুমি জাগ্রত জনতার’ গানের সঙ্গে দলীয় নৃত্য দিয়ে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

রংপুর বিভাগে শ্রেষ্ঠ ডিসি হলেন গাইবান্ধা জেলার আবদুল মতিন 

  মো:শামসুর রহমান হৃদয়,গাইবান্ধা প্রতিনিধি :গাইবান্ধার জেলা প্রশাসক মো. আবদুল মতিন রংপুর বিভাগের জেলার জেলা …

25 comments

  1. Awesome issues here. I am very satisfied to look your article. Thanks a lot and I’m looking ahead to contact you. Will you please drop me a mail?|

  2. Hi! This is my first visit to your blog! We are a group of volunteers and starting a new initiative in a community in the same niche. Your blog provided us useful information to work on. You have done a extraordinary job!|

  3. you are in reality a just right webmaster. The site loading pace is incredible. It kind of feels that you are doing any unique trick. Furthermore, The contents are masterpiece. you have performed a excellent process on this subject!|

  4. tadalafil 20 mg – tadalafil online reviews buy tadalafil generic online

  5. super article, i love it

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!