অাত্মহত্যা

মায়ের সাথে অভিমান করে ছেলের অাত্মহত্যা

কেরানীগঞ্জ মডেল থানাধিন কলাতিয়া ইউনিয়নের গুয়াডুরি এলাকায় মায়ের সাথে অভিমান করে কিশোর ছেলের অাত্মহত্যা অভিযোগ পাওয়া গেছে। নিহত কিশোরের নাম মোঃ রাজু মিয়া (১৬)।

গতকাল শনিবার বিকেলে পুলিশ খবর পেয়ে নিহতের লাশ উদ্ধার শেষে সুরতহাল রিপোর্ট করে ময়না তদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ মিটফোর্ড হাসপাতাল মর্গে প্রেরন করেছে।
নিহত রাজুর চাচা আমজাদ মিয়া জানান, তার ভাতিজা মোঃ রাজু শনিবার দুপুরে তার মায়ের কাছে ভাত খেতে চায় এবং পাশ্ববর্তি থানা নবাবগঞ্জের গালিমপুর এলাকায় মেলায় যাওয়ার জন্য পাচঁশত টাকা চান। মা রাজুকে জানান ভাত রান্না হচ্ছে একটু দেরী কর আর আমার কাছে টাকা নেই তাই তোমাকে দিতে পারবো না। মায়ের কাছে এ কথা শুনে অভিমানি ছেলে ঘরের ভিতর ঢুকে ঘরের দরজা বন্ধ করে দেয়।

এক পর্যায়ে বাড়ির লোকজন ঘরের জানালা দিয়ে রাজু ঝুলন্ত দেহ দেখতে পেয়ে ডাকচিৎকার করতে থাকে। পরে বাড়ির ও আশপাশের লোকজন ছুটে এসে ঘরের টিন কেটে ভিতরে প্রবেশ করে রাজুকে উদ্ধার করে দ্রুত চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থকমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎক রাজু মৃত ঘোষনা করে। রাজুর মৃত্যুর খবর পেয়ে পিতা মোঃ চুন্নু মিয়া ও মা ত্রিফলি বেগম জ্ঞানহীন হয়ে পড়লে তাদেরকেও স্থানীয় ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

কেরানীগঞ্জ মডেল থানার উপপরিদর্শক মোঃ এখলাছ উদ্দিন জানান, খবর পেয়ে আমি শনিবার বিকেলে উপজেলা স্বাস্থকমপ্লেক্স গিয়ে নিহত কিশোরের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মিটফোর্ড হাসপাতাল মর্গে পাঠাই। ধারনা করা হচ্ছে নিহত কিশোর তার মায়ের সাথে অভিমান করে আত্মহত্যা করেছে। এ ব্যাপারে নিহতের চাচা আমজাত মিয়া কেরানীগঞ্জ মডেল থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছে।

 

এ এইচ এম সাগর,

নিউজ ঢাকা ২৪।

আরো পড়ুন: হিজরাদের নিয়ে সরকারের পরিকল্পনা

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

রামগড়ে পিকআপ ও সিএনজির মুখোমুখি সংঘর্ষ

আদনান হাবিব, রামগড়: খাগড়াছড়ির জেলার রামগড়ে প্রাণ আরএফএল গ্রুপ এর পণ্য পরিবহনকারী পিকআপ ভ্যানের সাথে …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!