Breaking News
Home / কেরানীগঞ্জ / রাজধানীর কেরানীগঞ্জসহ সারাদেশে বন্ধুকযুদ্ধে নিহত হয়েছেন ৪ জন।
বন্দুকযুদ্ধে নিহত

রাজধানীর কেরানীগঞ্জসহ সারাদেশে বন্ধুকযুদ্ধে নিহত হয়েছেন ৪ জন।

রাজধানীর কেরানীগঞ্জসহ সারাদেশে বন্ধুকযুদ্ধে নিহত হয়েছেন ৪ জন। মঙ্গলবার (১০ জুলাই) রাত থেকে বুধবার (১১ জুলাই) ভোর পর্যন্ত ‘বন্দুকযুদ্ধে’ চারজন মাদক বিক্রেতা নিহত হয়েছেন।

মাদকবিরোধী এই অভিযানে র‍্যাব এর চার সদস্যসহ ডিবি পুলিশের ৬ সদস্য অাহতে হয়েছেন।

বুধবার (১১ জুলাই) ভোরে কেরানীগঞ্জ মডেল থানাধীন দেওসুর এলাকায় ডায়মন্ড মেলামাইন কারখানার সামনে এ ‘বন্দুকযুদ্ধে’ হয়।

ঢাকা জেলা দক্ষিণ গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ জামান বিষয়টি নিশ্চিত করে জানান, উপ-পরিদর্শক বিপুল চন্দ্রের নেতৃত্বে ডিবি পুলিশের একটি টিম মুন্সিগঞ্জের সিরাজদিখান এলাকা থেকে নুরাকে গ্রেফতার করে। নুরার বিরুদ্ধে হত্যা, অস্ত্র ও মাদকের ২১টি মামলা রয়েছে। পরে তাকে নিয়ে দেওসুর এলাকায় অস্ত্র ও মাদক উদ্ধারে গেলে সেখানে তার সহযোগিরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্বরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়।

এ সময় নুরা গুলিবিদ্ধ হয় এবং ডিবি পুলিশের ৬ সদস্য আহত হন। নুরাকে চিকিৎসার জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। মরদেহ ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

নাটোর : মঙ্গলবার (১০ জুলাই) রাত ১১টা ৪০ মিনিটে বড়াইগ্রাম উপজেলার বাহিমালি এলাকায় র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক মাদক বিক্রেতা নিহতসহ দুই র‍্যাব সদস্য আহত হয়েছেন। নিহত মাদক বিক্রেতার নাম ওসমান গণি (৩৮)। বন্দুকযুদ্ধে আহত দুই র‍্যাব সদস্য হলেন- সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মনজুর আহমেদ ও কনস্টেবল এনামুল হক।

মাদকবিরোধী অভিযানে ঘটনাস্থল থেকে বিপুল পরিমাণ মাদক, অস্ত্র ও গুলি উদ্ধার করেছে র‍্যাব বলে জানিয়েছেন র‍্যাব-৫ এর নাটোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর শিবলী মোস্তফা।

কুষ্টিয়া : বুধবার (১১ জুলাই) ভোরে উপজেলার কূর্শা ইউনিয়নে র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই মাদক বিক্রেতা নিহত হয়েছেন। এ সময় ‘বন্দুকযুদ্ধে’ আহত হয়েছেন দুই র‍্যাব সদস্যও। নিহত দুই মাদক বিক্রেতার নাম ফুটু ওরফে মোন্না (৩৫) ও রাসেল আহম্মেদ (৩০)।

কুষ্টিয়া উপজেলার আনন্দ বাজার বালুচর সংলগ্ন জোয়াদ্দার ইটভাটার কাছে এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে অস্ত্র, গুলি ও মাদকদ্রব্য জব্দ করেছে পুলিশ।
র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া ক্যাম্পের কোম্পানি কমান্ডার মোহাইমিনুল জানান, মাদকদ্রব্য ক্রয় বিক্রয়ের উদ্দেশে একদল বিক্রেতা মিরপুর উপজেলার কূর্শা ইউনিয়নের আনন্দ বাজার বালুচর সংলগ্ন জোয়াদ্দারর ইটভাটার কাছে অবস্থান করছে।

খবর পেয়ে র‌্যাবের একটি আভিযানিক দল ঘটনাস্থলে অভিযান চালায়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক বিক্রেতারা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি চালালে অন্যরা পালিয়ে যায়। এসময় দু’জনকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখে তাদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়া হলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আহত র‌্যাব সদস্যদের চিকিৎসা দেওয়া হয়েছে।

 

আরো পড়ুন: হিজড়াদের জন্য সরকারের পদক্ষেপ।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

About Tipu

Check Also

ফোনকল পেলেই রোগীর বাড়িতে তিন বন্ধু

সজিবুল ইসলাম হৃদয়ঃ “ডাক্তারের কাছে রোগী নয়, রোগীর কাছে ডাক্তার” স্লোগানকে সামনে রেখে ভ্রাম্যমাণ মেডিক্যাল ...

প্রভাকরে আস্থা বাড়ছে গ্রামের মানুষের!

সম্প্রতি করোনাভাইরাসের মহামারী ছড়িয়ে পড়ায় বিশ্বের অন্যান্য দেশের মত বাংলাদেশ ও লকডাউন হয়ে আছে। যার ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *