ভাসমান লাশ

বুড়িগঙ্গা নদী থেকে অজ্ঞাত কিশোরের ভাসমান লাশ উদ্ধার

বুড়িগঙ্গা নদীর পোস্তাগোলা শশ্মানঘাট বরাবর মাঝ নদী থেকে অজ্ঞাত কিশোরের পচাঁগলা ভাসমান লাশ উদ্ধার করেছে দক্ষিন কেরানীগঞ্জ থানা পুলিশ।

গতকাল রবিবার বিকেলে নিহত কিশোরের ভাসমান লাশ উদ্ধার শেষে সুরতহাল রিপোর্ট করে ময়নাতদন্তেতর জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ মিটফোর্ড হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে।

দক্ষিন কেরানীগঞ্জ থানার উপ-পরিদর্শক মোঃ আক্কেল আলী জানান, দক্ষিন কেরানীগঞ্জের মীরেরববাগ এলাকার লোকজনরবিবার বিকেল ৬টায় পোস্তগোলা থেকে খেয়া নৌকা দিয়ে পারাপারের সময় মাঝ নদীতে একটি অজ্ঞাত কিশোরের লাশ ভাসতে দেখে থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে আমি ঘটনাস্থলে পৌছে নিহত কিশোরের লাশ টানে নিয়ে এসে স্থানীয় লোকজনের সামনে সুরতহাল রিপোর্ট করে ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠাই।

নিহত কিশোরের পড়নে সুধু ফুল হাতা শার্ট পরিহিতছিল। লাশটি আট-দশ দিনের আগের হওয়ায় শরীরের পচঁন ধরে চামড়া উঠে যাচ্ছে। শরীরে পচঁন ধরার কারনে গায়ে কোন আঘাতের চিহ্ন পরিলক্ষিত হয় নাই। ময়না তদন্তের রিপোর্ট আসলে মৃত্যুর আসল রহস্য জানা যাবে। এ ব্যাপারে পুলিশ বাদী হয়ে দক্ষিন কেরানীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত অজ্ঞাত কিশোরের পরিচয় পাওয়া যায়নি।

 

আরো পড়ুন: এটা নোকিয়ার ফোন নাকি কেমেরা ?

 

ডিএসএলআর ক্যামেরাকে হার মানাতে নকিয়া বাজারে আনছে দানবীয় এক ফোন।

নকিয়া মেজ প্রো ২০১৮ নামের এই ফোনটিতে সব মিলিয়ে ৭২ মেগাপিক্সেলের ক্যামেরা থাকছে। এছাড়াও নতুন এ ফোনটিতে দ্রুতগতির র‌্যাম ও অধিক স্টোরেজ ব্যবহার করা হয়েছে।

নকিয়া মেজ প্রো ২০১৮ এডিশনের ফোনটিতে ৮ জিবি র‌্যাম ব্যবহার করা হয়েছে।

ফোনটিতে থাকছে ৫.৭ ইঞ্চির সুপার ওলিড ডিসপ্লে। ফুল এইচডি ডিসপ্লের রেজুলেশন ১৪৪০x২৭৮০ পিক্সেল।

নতুন ফোনটিতে আছে কোয়ালকমের ফ্লাগশিপ প্রসেসর স্ন্যাপড্রাগন ৮৪৫ চিপসেট। ৮ জিবি র‌্যামের সঙ্গে ডিভাইসটিতে ৫১২ জিবি রম রয়েছে। রম বাড়িয়ে নেয়ার সুযোগ নেই।

ফোনটি অ্যানড্রয়েড ৮.০ অরিও অপারেটিং সিস্টেম চালিত। ছবির জন্য এতে দুইটি রিয়ার ক্যামেরা রয়েছে। একটি ৩২ মেগাপিক্সেলের। অন্যটি ১৬ মেগাপিক্সেলের। এর সেলফি ক্যামেরা ২৪ মেগাপিক্সেলের।

এই ফোনটিতে ব্যাকআপের জন্য ৪৭০০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের ব্যাটারি রয়েছে যা ফোনটিকে দীর্ঘক্ষণ সচল রাখবো।

ফোনটি বাজারে আসলে এর দাম হতে পারে ৮৫০ ডলার।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

কেরানীগঞ্জে চকলেটের প্রলোভন দেখিয়ে শিশু ধর্ষণ চেষ্টা, অভিযুক্ত আটক

ঢাকার কেরানীগঞ্জের রোহিতপুর ইউনিয়নের সোনাকান্দা গ্রামে টাকা ও চকলেটের প্রলোভন দেখিয়ে ৮ বছরের এক শিশুকে …

19 comments

  1. Pretty section of content. I just stumbled upon your website and in accession capital to assert that I acquire actually enjoyed account your blog posts. Anyway I’ll be subscribing to your feeds and even I achievement you access consistently fast.|

  2. tadalafil 5 mg – site generic tadalafil at walmart

  3. For the reason that the admin of this site is working, no uncertainty very soon it will be renowned, due to its feature contents.|

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!