শিশুর লাশ

কেরানীগঞ্জে গোসল করতে নেমে দুই ছাত্র নিখোঁজ, একজনের লাশ উদ্ধার!

দক্ষিন কেরানীগঞ্জের তেঘরিয়া ইউনিয়নের বাঘৈর খালে গতকাল ( আজ) বৃহস্পতিবার বিকেলে তিন বন্ধু মোঃ সিফাত (১২), মোঃ জিহাদ (১৩) ও জুনায়েত (১৩) মিলে গোসল করতে যায়। খালের প্রচুর কচুরিপানা ও স্রোত ছিল। তারা লাফালাফি করে গোসল করতেছিল। লাফালাফির এক পর্যায়ে তারা কচুরিপানা ও স্রোতের মুখে পড়ে হাবুডুবু করতে থাকে।

এ সময় জুনায়েত কোন রকম তীরে উঠে আসলেও নিখোঁজ থাকে সিফাত ও জিহাদ। জুনায়েত তীরে উঠার পর সিফাত ও জিহাদকে না দেখে ডাকচিৎকার করতে থাকে। তার ডাকচিৎকারে আশপাশের লোকজন ও নিখোঁজ সিফাত ও জিহাদের স্বজনরা এসে পানিতে নেমে তাদের খুজতে থাকে। এক পর্যায়ে সন্ধ্যার আগে সিফাতের লাশ উদ্ধার হলেও নিখোঁজ থাকে জিহাদ। খবর পেয়ে দক্ষিন কেরানীগঞ্জ থানা পুলিশ ও সদরঘাট ফায়ার সার্ভিসের ডুবুরিদল ঘটনাস্থলে আসেন। নিহত সিফাত বাঘৈর চৌধুরীপাড়া এলাকার মোঃ মফিজ মিয়ার ছেলে। সে বাঘৈর উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেনীর ছাত্র। নিখোঁজ জিহাদ একই এলাকার জনৈক ইমাম আলীর ছেলে। েস একই বিদ্যালেয়র ৮ম শ্রেনীর ছাত্র।
দক্ষিন কেরানীগঞ্জ থানার এস আই মোঃ মুযাম্মেল হোসেন জানান, তিন বন্ধু সিফাত, জিহাদ ও জুনায়েদ মিলে বাঘৈর খালে গোসল করতে নামেন। এদের মধ্যে সিফাত ও জিহাদ নিখোঁজ থাকে। এদের মধ্যে সিফাতে লাশ উদ্ধার করা হয়েছে। নিখোঁজ জিহাদকে খোজাখোজি অব্যহত রয়েছে। সিফাত ও জিহাদ বাঘৈর উচ্চ বিদ্যালয়ে পড়াশোনা করতেন আর জুনায়েত গাড়ির হেলপারেরর কাজ করেন। সিফাতের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত নিখোঁজ জিহাদের সন্ধ্যান পাওয়া যায়নি।

এ এইচ এম সাগর,নিউজ ঢাকা ২৪।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

ঝিকরগাছায় বাল্য বিবাহ বন্ধ  করলো উপজেলা প্রশাসন

আক্তার মাহমুদ, ঝিকরগাছা : যশোরের ঝিকরগাছা উপজেলা প্রশাসনের হস্তক্ষেপে বাল্য বিবাহ বন্ধ হয়েছে। উপজেলা নির্বাহী …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!