দেশকে এগিয়ে নেয়ার জন্য দরকার ফের শেখ হাসিনা সরকার

খালেদা-এরশাদের মত ধর্মের দোহাই দিয়ে শেখ হাসিনা মসজিদের ইমামদের ঠকান নাই। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইসলামিক ফাউন্ডেশনের মাধ্যমে প্রতিটি মসজিদের ইমামদের মাে চার হাজার টাকা প্রদান করা হচ্ছে।

দেশ আজ সকল দিক দিয়ে এগিয়ে যাচ্ছে। দেশকে এগিয়ে নেওয়ার জন্য দরকার ফের শেখ হাসিনা সরকার। ৭১ এর মত আবার জাতীকে ঐক্য হতে হবে শেখ হানিসার হাতকে শক্তিসালী করতে হবে। বর্তমান সরকার মদ জুয়া সরকারীভাবে নিষিদ্ধ ঘোষনা করেছে। ডিজিটাল বাংলাদেশ গড়া জন্য সরকারের এ ঘোষনাকে অনেকেই অনুসরন করছে।

শেখ হাসিনা সরকার ইসলামি শিক্ষাকে আরো জোড়দার করার জন্য কওমি শিক্ষার উপর গুরুত্বদিয়ে দেশে একটি কওমি বিশ্ববিদ্যালয় তৈরী করার আলোচনা করেছেন। আর সে বিশ্ববিদ্যালয়টি হবে কেরানীগঞ্জে। প্রধানমন্ত্রী একজন ধর্মপ্রান নেত্রী। তিনি পাঁচ ওয়াক্ত নামাযসহ তাহাযুত নামাযও আদায় করেন। গতকাল শনিবার বিকেলে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে দুর্যোগ ও ত্র্যান মন্ত্রনালয়ের অনুদানের টেষ্ট রিলিফ (টিআর) এর নগদ অর্থ প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে এ সব কথা বলেন খাদ্যমন্ত্রী এ্যাডভোকেট কামরুল ইসলাম।

মন্ত্রী আরো বলেন, দেশ আজ সব দিক দিয়ে এগিয়ে যাচ্ছে, রাস্তা-ঘাট, শিক্ষা-চিকিৎসা ব্যবস্থাসহ সকল দিকে উন্নয়ন হচ্ছে। আজ দেশে পদ্মা সেতু হচ্ছে, এ পদ্মা সেতু হলে রাঝধানী থেতে কেরানীগঞ্জ পর্যন্ত ফ্লাইওভার হবে, আর এ ফ্লাইওভার হলে সড়কে আর যানযট থাকবে না। মন্ত্রী আরো বলেন, আগামী নির্বাচনে দেশের এ উন্নয়নের ধারা অব্যহত রাখার জন্য দেশের অপামর জনতাকে শেখ হাসিনার পাাশে থাকতে হবে। আমাদের প্রতিপক্ষ অন্য কেউ নয় । আমাদের প্রতিপক্ষ মাদক ব্যবসায়, জঙ্গীবাদ ও সন্ত্রাসদ।

উপজেলা নির্বাহী অফিসার শাহে এলিদ মইনুল আমিন এর সভাপতিত্বে এ নগদ অর্থ প্রদান অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, নাবেক কেন্দ্রীয় যুবলীগ সদস্য মোঃ ইউসুফ আলী চৌধুরী সেলিম,ঢাক জেলা যুবলীগ সভাপতি শফিউল আযম খান বারকু, ঢাকা জেলা কৃষকলীগ সভাপতি মোঃজাকিউদ্দিন রিন্টু। এ সময় আরো উপস্থিত ছিলেন, ঢাকা জেলা আ,লীগ সাংগনিক সম্পাদক (সাবেক) হাজি আবু বক্কর সিদ্দিক, আ,লীগ নেতা মোঃ শাহজাহান ভুইয়া, মোঃ মন্তান আলী, সহকারী কমিশনার ভুমি কেরানীগঞ্জ মডেল সার্কেল মোঃ পারভেজুর রহমান, কেরানীগঞ্জ মডেল থানার ওসি শাকের মোহাম্মদ যুবায়ের,যুবলীগ নেতা আখের হোসেন আখি,মোঃ পিন্টু, মডেল থানা স্বেচ্ছ রেবকলীগ নেতা আসাদুজ্জান রিপন, মোঃ মাসুম প্রমুখ।

 

আরো পড়ুন: কেরানীগঞ্জে আত্মহত্যা

newsdhaka24

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

কেরানীগঞ্জে প্রাথমিক বিদ্যালয়ে চুরি; তিনদিনেও ঘটনাস্থলে যায় নি পুলিশ

ঢাকার কেরানীগঞ্জে ১০৮ নং পারজোয়ার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চুরির ঘটনা ঘটেছে। সোমবার ১০ জানুয়ারী দিবাগত …

error: Content is protected !!