বুড়িগঙ্গা নদী থেকে অজ্ঞাত যুবকের ভাসমান লাশ উদ্ধার

বুড়িগঙ্গা নদী থেকে অজ্ঞাত যুবকের ভাসমান লাশ উদ্ধার করেছে দক্ষিন কেরানীগঞ্জ থানা পুলিশ। গতকাল শনিবার সকালে কালিগঞ্জ তেলঘাট এলাকা বরাবরা মাঝ নদী থেকে অজ্ঞাত যুবকেরে লাশ উদ্ধার করে

সুতরহার রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ মিটফোর্ড হাসপাতাল মর্গে প্রেরন করেছে পুলিশ।
দক্ষিন কেরানীগঞ্জ থানার এস আই মোঃ শাহ আলম জানান, কালিগঞ্জ এলাকার স্থানীয় লোকজন বুড়িগঙ্গা নদী দিয়ে পারাপারের সময় তেলঘাট বরাবর মাঝ নদীতে অজ্ঞাত যুবকের লাশ ভাসতে দেখে থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে আমি সঙ্গীয় র্ফোস নিয়ে ঘটনাস্থলে গিয়ে অজ্ঞাত যুবকের লাশ ভাসতে দেখে টানে তুলে নিয়ে আসি।

এরপর স্থানীয় লোকজনের সম্মুখে লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করি। পরে ময়না তদন্তের জন্য মিটফোর্ড হাসপাতাল মর্গে পাঠাই। নিহতের গায়ে কোন আঘাতের চিহ্ন দেখা যায় নি। নিহতের পড়নে কালো রংয়ের টি শার্ট ও জিন্স প্যান্ট পরিহিতছিল। লাশের প্যান্টের পকেটে মোবাইল ফোন পাওয়া গেছে। মোবাইল ফোন থেকে তার পরিচয় খোজার চেষ্টা চলছে। লাশের গায়ে পচঁন ধরেছে। লাশটি চার-পাঁচ দিন আগের হবে।

ধারনা করা হচ্ছে নিহত যুবকটি সদরঘাট এলাকা থেকে লঞ্চে উঠার সময় অথবা যে কোন জায়গায় দুর্ঘটনায় পানিতে পড়ে মারা যেতে পারে। ময়না তদন্ত রিপোর্ট বা পরিচয় জানা গেলে মৃত্যুর আসল রহস্য জানা যাবে। এ ব্যাপারে দক্ষিন কেরানীগঞ্জ থানা পুলিশ বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত অজ্ঞাত যুবকের পরিচয় পাওয়া যায়নি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

জিনজিরা প্রাসাদ

দখলে দখলে অস্তিত্ব সংকটে জিনজিরা প্রাসাদ

পলাশীর যুদ্ধের পরে নবাব সিরাজ উদ দৌলার স্ত্রী, কন্যা, মা ও কুচক্রী খালা ঘষেটি বেগমকে …

error: Content is protected !!