আর্জেন্টিনা

ফ্রান্সের বিপক্ষে কেমন হবে আর্জেন্টিনা একাদশ

চলতি বিশ্বকাপের প্রতিটি ম্যাচেই একাদশ পরিবর্তন করিয়েছে হোর্হে সাম্পাওলির। প্রতিটা ম্যাচেই নার্ভাস এবং অগোছালো একাদশ নামিয়েছে আর্জেন্টিনা কোচ। কিন্তু চলতি বিশ্বকাপে এই প্রথম বার হয়তো কোন খেলোয়ার পরিবর্তন না করিয়েই অপরিবর্তিত একাদশ মাঠে নামাবে আর্জেন্টিনা।

৩০ জুন শনিবার দ্বিতীয় রাউন্ডে আর্জেন্টিনা মুখোমুখি হবে ফ্রান্সের। সে লক্ষ নিয়ে বুধবার দুপুরেই অনুশীলনে নেমে পড়েছে মেসিরা। মস্কো শহরের খানিক বাইরে ব্রোনোৎসিতে  আর্জেন্টিনার অনুশীলন ক্যাম্প পরিদর্শন করে,  আর্জেন্টিনার শীর্ষ স্থানীয় গনমাধ্যম ‘টাইস স্পোর্টস’ জানিয়েছে ফ্রান্সের বিপক্ষে অপরিবর্তিত একাদশ নিয়েই মাঠে নামতে পারে আর্জেন্টাইনরা।

গেল মঙ্গলবার নিজেদের শেষ ম্যাচে বাচা মরার লড়াইয়ে জিতার পরে বেশ ফুরফুরে মেজাজেই দেখা গিয়েছে মেসি মসচেরানোদের। সাম্পাওলি দলের উপর নিজের নিয়ন্ত্রণও পুনরায় নিয়েছেন । সামনের ম্যাচে আর কোন পরিবর্তিত পরিকল্পনা অথবা একাদশ পরিবর্তন করিয়ে মাঠে নামার ইচ্ছা নাই আর্জেন্টিনা কোচের।

আর্জেন্টিনা দলে নেই কোন খেলোয়ারদের কার্ডজনিত কোন সমস্যা নেই। নেই কোন ইনজুরিও। মেসি মসচেরানো একটি করে কার্ড দেখলেও তাদের ছাড়া আর্জেন্টাইন একাদশ কল্পনা করা অসম্ভব। এ কারনেই আগামীকাল শনিবার সাম্পাওলির অধীনে ফান্সের বিপক্ষে হয়তো প্রথমবারের মতো  অপরিবর্তিত একাদশে মাঠে নামবে আর্জেন্টিনা।

 

আর্জেন্টিনার সম্ভাব্য একাদশ
ফ্রাংকো আরমানি, নিকোলাস ওটামেন্ডি, গ্যাব্রিয়েল মার্কাদো, নিকোলাস তালিয়াফিকো, মার্কস রোহো, এভার বানেগা, হ্যাভিয়ের মাচেরানো, এনজো পেরেজ, গঞ্জালো হিগুয়াইন, লিওনেল মেসি ও এঞ্জেল ডি মারিয়া।

 

আরো পড়ুন:  কেরানীগঞ্জে ভুয়া পুলিশ আটক।

 

ভুয়া পুলিশ সেজে ড্রাইভিং লাইসেন্স পরীক্ষা দিতে এসে আটক হয়ে শ্রীঘরে গেলেন দুই ব্যাক্তি। আটককৃত দুই ব্যাক্তি হচ্ছে :  ঢাকা জেলা ধামরাই থানার বালিয়া গ্রামের মোজাহার আলী খান মজলিসের ছেলে নাঈম আলী খান (৪৫) ও একই থানার চোহাট গ্রামের মোঃ মান্নান মিয়ার ছেলে মোঃ আইয়ুর মিয়া (৪৭)।

ঘটনাটি ঘটেছে গতকাল মঙ্গলবার সকালে কেরানীগঞ্জের ইকুরিয়া বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি (বিআরটিএ) অফিসের ড্রাইভিং লাইসেন্স পরীক্ষার হলে। পরে আটককৃতদের বিআরটিএর নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ সাখাওয়াত হোসেন এর আদালতে হাজির করা হলে , তিনি আটককৃত দুই ভুয়া পুলিশের জবানবন্দীতে দুই মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

 

 

 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

নজরুলের জীবনের মতো নজরুলিয়ানদেরও সঠিক মূল্যায়ন হয়ত হবে না

  নিজ ঘরেই পরবাসি’ এই কথাটার বাস্তব উদাহরণ হতে পারে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!