বিদ্যুৎ স্পৃষ্ট

কেরানীগঞ্জে বন্ধুদের সাথে বনভোজনে এসে বিদ্যুৎপৃষ্ট হয়ে যুবকের মৃত্য

কেরানীগঞ্জের দেওসুর এলাকায় বনভোজনে এসে বিদ্যুৎপৃষ্ট হয়ে মারা গেছেন এক যুবক। নিহতের নাম মোঃ পিয়াল হোসেন (২২)। তার বাড়ি রাজধানীর ২৪ নং বেগম বাজার লেন গেন্ডারিয়া,ঢাকা।

তার পিতার নাম মোঃ সাঈদ হোসেন। ঘটনাটি ঘটেছে শনিবার রাতে। এ ব্যাপারে গতকাল রবিবার কেরানীগঞ্জ মডেল থানায় নিহতের পিতা বাদী হয়ে একটি অপমৃত্য মামলা দায়ের এবং আদালতে বিনা ময়না তদন্তে লাশ নেওয়া আবেদন করেছেন।
জানা যায়, রাজধানীর গেন্ডারিয়া এলাকার জনৈক হাজি মোঃ মুসা মিয়া কেরানীগঞ্জ মডেল থানাধীন দেওসুর এলাকায় জমি ক্রয় করে একটি বাংলা বাড়ি তৈরী করে। যার মধ্যে একটি সুইমিংপুলও রয়েছে। সেখানে তার পরিবার ও স্বজনরা মাঝে মাধ্যে আসেন সারাদিন থেকে বনভোজন  করে চলে যান।

শনিবার দুপুরে ওই বাড়ি মালিক মুসা মিয়ার স্বজনসহ দশ-বারজন যুবক গেন্ডারিয়া এলাকায় থেকে বনভোজনের জন্য আসেন। সেখানে এসে তারা দুপুরের খাবার রান্নাবান্না করে সবাই মিলে বিকেলে সুইংমিংপুলে গোসল করতে নামেন। তারা একে অপরের কাধে চড়ে পানীতে লাফালাফি করতে থাকেন। এ সময় সুইংমিংগ পুলের উপরে থাকা একটি বৈদ্যুতিক তারের সাথে জড়িয়ে একজন পানিতে পড়ে যায়।

এ সময় সবার নীচে ছিলেন নিহত পিয়াল। সে নীচে থাকায় উপরের বন্ধুর শরীরের মাধ্যমে বৈদ্যুতিক শর্টসার্কিট হয়ে আহত হয়। পড়ে সকল বন্ধুরা কোন উপায়ন্ত না দেখে দ্রুত পিয়ালকে উদ্ধার করে চিকিৎসার জন্য গেন্ডারিয়া এলাকায় আজগর আলী হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।
নিহতের পিতা জানান, তার ছেলে রাজধানীর ধোলাইখাল এলাকায় মটরপার্শের ব্যবসা করতেন। শনিবার দুপুওে বন্ধুদেও সাথে হাজি মুসা মিয়ার বাংলাবাড়িতে পিকনিক করতে এসে লাশ হয়ে ফিরলেন। আমার এক ছেলে এক মেয়ের মধ্যে পিয়ালইছিল বড়।
পিয়ালের মা পারুল বেগম জানান, সন্ধ্যার আগে আমি পিয়ালকে ফোন কওে জিজ্ঞাসা করি তোমরা এখন কি করছো বাবা। আমার বাবা তখন আমার সাথে কথা বলে মা অমরা রান্নাবান্না করেছি এখন গোসল করবো। আমি কি জানতাম এটাই আমার বুকের ধনের শেষ কথা আমার সাথে।
এ ব্যাপাওে কেরানীগঞ্জ মডেল থানার ওসি শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, ঘটনাটি মর্মান্তিক। আমরা খবর পাওয়ার সাথে সাথে শনিবার রাতে ঘটনাস্থলে ফোর্স পাঠিয়ে ওই বাংলাবাড়িটি বন্ধ পাই। নিহতের লাশ গেন্ডারিয়া এলাকার আজগর আলী হাসপাতালের হিমাঘওে রাখা হয়েছে। এ ব্যাপাওে নিহতের পিতা বাদী হয়ে থানা একটি অপমৃত্যু মামলা এবং বিনা ময়না তদন্তে লাশ নেওয়ার জন্য আদালতে আবেদন করেছেন।

এ এইচ এম সাগর

নিউজ ঢাকা ২৪

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

ঢাকা জেলা পুলিশ

ঢাকা জেলা পুলিশের উদ্দ্যোগে দুস্থ ও কর্মহীন মানুষের মাঝে ঈদ উপহার বিতরন

ঢাকার কেরানীগঞ্জে পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে দুস্থ ও কর্মহীন মানুষের মাঝে ঈদ উপহার হিসাবে …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!