ঈদ সামগ্রী

কেরানীগঞ্জে গ্রাম পুলিশের মাঝে ঈদ সামগ্রী বিতরন

কেরানীগঞ্জ মডেল থানা ও কমিউনিটি পুলিশিং সেল কেরানীগঞ্জ এর উদ্যেগে পবিত্র ঈদ-উল ফিতর-২০১৮ উপলক্ষে গ্রাম পুলিশ ও থানা পুলিশের মাঝে ঈদ সামগ্রী বিতরন করেছে। গতকাল মঙ্গলবার দুপুরে কেরানীগঞ্জ মডেল থানা প্রঙ্গনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

কেরানীগঞ্জ মডেল থানার ওসি শাকের মোহাম্মদ যুবায়ের এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছেলেন ঢাকা জেলা অতিরিক্ত পুলিশ সুপার অপরাধ (দক্ষিন) মাছুম আহমেদ ভুইয়া। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার রামানন্দ সরকার কেরানীগঞ্জ সার্কেল।   ঈদ সামগ্রী বিতরন অনুষ্ঠানের আরো উপস্থিত ছিলেন কেরানীগঞ্জ মডেল থানার ইনসপেক্টর(তদন্ত) মোল্লা সোহেব আলী, কেরানীগঞ্জ মডেল থানাধীন কলাতিয়া ফাড়ির ইনচার্জ ইনসপেক্টর মোঃ শাহআলম ও কমিউনিটি পুলিশিং সেল এর কেরানীগঞ্জ মডেল এর সভাপতি মোঃ আমিনুল হক প্রমুখ।


অনুষ্ঠানে প্রধান অতিথি অতিরিক্ত পুলিশ সুপার মাছুম ভুইয়া বলেন, গ্রাম পুলিশ আমাদের পুলিশের একটি অংশ। তারা আমাদের অনেক কাজে সহযোগিতা করে থাকে। আমরা রাতের আধারে কোন আসামী গ্রেপ্তার করতে গেলে বা কোন কিছু তদন্ত করতে গেলে প্রথমে আমাদের গ্রাম পুলিশের সহযোগিতা নেই। অথচ সরকার থেকে তাদের যে বেতন দেওয়া হয় তা দিয়ে কোন সংসার চলে না, এটা আমারা বুজি। তাই আমি আমার পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাদের দৃষ্টি আকর্ষন করে বলবো তাদের বেতনের দিকে একটু নজর দেওয়া হউক।

প্রধান অতিথি আরো বলেন, দেশে যে পরিমানে মাদক ব্যবসায়ী ও সেবনকারী বেড়ে গেছে এটা নিমূল করতে সকল শ্রেনীর মানুষকে এগিয়ে আসতে হবে। পুলিশকে সংবাদ দিয়ে তাদের গ্রেপ্তার করতে সহযোগিতা করতে হবে। আমাদের দেশে হঠাৎ করে জঙ্গী গোষ্ঠির ততপরতা বেড়ে গিয়েছিল আজ তাকমে গেছে। আমারা চাই জঙ্গী গোষ্ঠির মত মাদকও এদেশ থেকে এক সময় নিমূল হবে। সুধূ সময়ের প্রয়োজন।

তিনি সাধারন জনগনের উদ্যেশে করে বলেন, আমাদের পুলিশের মধ্যে অনেক অফিসার আছে গোপনে মাদক ব্যবসায়ী ও সেবনকারীদের মদদ দেন। আপনারা যদি এমন কোন সংবাদ পান তাহলে আমাদের জানাবেন, আমরা তদন্ত করে তার বিরুদ্ধে মাদক ব্যবসায়ীর যে শাস্তি তার বিরুদ্ধেও একই শাস্তির ব্যবস্থা করবো। অতিরিক্ত পুলিশ সুপার পুলিশ অফিসারের উদ্যেশে বলেন, আপনারা অহেতুক কোন লোককে ধরে এনে টাকার জন্য মারধর করবেন না। পরিশেষে অতিথিবৃন্দরা ঈদ উপহার হিসাবে চিনি-সেমাই-তেল, শাড়ী-লুঙ্গী-পাঞ্জাবী,ছাতাসহ বিভিন্ন সামগ্রী উপহার প্রদান করেন।

 

 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

করোনার ধাক্কা কাটিয়ে না উঠতেই কেরানীগঞ্জ গার্মেন্টস পল্লীতে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা

মো: সিফাত হোসেন মোল্লা। কেরাণীগঞ্জের কালীগঞ্জে অবস্থিত নুরু মার্কেটে প্রায় ২০ বছর যাবৎ জিন্স প্যান্টের …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!