বাংলাদেশ

ধর্মের ভিত্তিতে নয় বাংলাদেশ হবে বাংলাদেশীদের – ডঃ মঈন খান

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ডঃ মঈন খান বলেন,শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বিশ্বাস করতেন বাংলাদেশের উন্নয়ন করতে হলে সকল ধর্মের মানুষের অংশগ্রহন নিশ্চিত করতে হবে। কোন ধর্মের ভিত্তিতে নয় বাংলাদেশ হবে বাংলাদেশীদের।

ঢাকেশ্বরী জাতীয় মন্দিরে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৭ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে উত্তম সরকারের সভাপতিত্বে জাতীয়তাবাদী হিন্দু বৌদ্ধ খ্রিষ্ঠান ছাত্র যুব কল্যান ফ্রন্ট এর আয়োজনে এক প্রার্থনা ও আলোচনা সভায় তিনি একথা বলেন।

বিশেষ অতিথির বক্তব্যে বিএনপির প্রান্তিক জনশক্তি উন্নয়ন বিষয়ক সহ সম্পাদক অপর্ণা রায় বলেন, এই সরকারের সময়ে বাংলাদেশ এ শুধু হিন্দু বৌদ্ধ খ্রিষ্ঠান বা নৃগোষ্ঠী নয় মুসলমানরাও নিরাপদ নয়।

সভায় অধ্যক্ষ গনেশ হালদার,রমেশ দত্ত,মিয়া কিবরিয়া,মিল্টন বৈদ্য, রতন বালা,রাজীব ধর তমাল,স্বপন মন্ডল প্রমুখ উপস্থিত ছিলেন।

 

আরো পড়ুন:  যে সকল নায়িকারা সালমানের সাথে কাজ করতে নারাজ।

 

বলিউড সুপারস্টার সালমান খান। মোস্ট এলিজেবেল ব্যাচেলার। বলিউডের ‘ভাইজান’। তাঁর এক ঝলকে কুপকাত অগণিত ভক্তকূল। বক্স অফিসের ‘সুলতান’ তিনি। তাঁর সঙ্গে অভিনয় করা অভিনেত্রীদের কাছে অনেকটা স্বপ্নের মতো। যারাই ফ্লপ হন তারাই দ্বারস্থ হন সালমানের দুয়ারে। তার সঙ্গে ছবি করলেই হিট! অথচ এই সালমান খানের সঙ্গেই অভিনয় করতে চান না বেশ কয়েকজন তারকা অভিনেত্রী। খবর এবেলার।
দীপিকা পাডুকোন। অনেকের মতে, তিনিই বর্তমান সময়ের বলিউড রানী৷ প্রতিটি হিট ছবি তার ঝুলিতে৷ টিনসেলের অন্যতম বিখ্যাত অভিনেত্রী তিনি৷ তার সঙ্গে সালমান খানের পেয়ারিং দেখতে অনেকেই উৎসাহিত৷ তাদের একই ছবির নায়ক-নায়িকা হিসেবে দেখতে চেয়েছেন বহু নির্মাতা৷ সেই মতো এগোতে গেলেও প্রতিবারই পথের কাঁটা হয়ে দাঁড়িয়েছেন স্বয়ং দীপিকা৷ ছলে-বলে প্রায় পাঁচবার সাল্লুর সঙ্গে কাজ করার অফার ফিরিয়ে দিয়েছেন তিনি৷ কারণ যা সামনে এসেছে তা হল স্ক্রিপ্ট পছন্দ হয়নি হিরোইনের৷ আসল কারণ যে এটাই সে নিয়ে বেশ সন্দেহ রয়েছে৷
সোনালি বেন্দ্রে: সোনালি ও সালমান খানের জুটি সবার মন কেড়েছিল৷ তাদের রোমান্টিক কেমিস্ট্রি ‘হম সাথ সাথ হ্যয়’ ছবির অন্যতম আকর্ষণ৷ তবে এই ছবির পর আর কখনও একই ছবিতে দেখা যায়নি তাদের৷ যদিও সালমানের কয়েকটি মুভিতে ক্যামিও করতে দেখা গিয়েছিল সোনালিকে৷
তবে ধারণা করা যেতে পারে, কৃষ্ণসার হত্যা মামলার জন্যই বেঁকে বসেন অভিনেত্রী৷ সেই দুর্ঘটনার পরই হয়তো আর ‘ভাইজানের’ সঙ্গে কাজ করতে রাজি হননি তিনি৷

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

আনোয়ারায় সদর ইউনিয়নে ভিজিডি কার্ডের চাউল  বিতরণ

  এম.এম.জাহিদ হাসান হৃদয়ঃচট্টগ্রামের আনোয়ারা উপজেলার ৭নং সদর ইউনিয়নে ২০২১-২২ অর্থবছরের বরাদ্দ কৃত ৭৬ জন …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!