বাঁধন

জাজের ছবি থেকে নিজেকে সরিয়ে নিলেন বাঁধন

লাক্স তারকা আজমেরি হক বাঁধন এর জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত নতুন ছবি ‘দহন’-এর নায়িকা হিসেবে অভিনয়ের কথা ছিল। কিন্তু ব্যক্তিগত কারণ দেখিয়ে ছবি থেকে সরে দাঁড়িয়েছেন বাঁধন।

ছবিতে বাঁধনের জায়গায় নতুন কে অভিনয় করছেন এ বিষয়ে এখনো গণমাধ্যমে কিছু বলেননি রাফি।

এ বিষয়ে জানতে চাইলে রায়হান রাফি বলেন, ‘এখনই আমি বিষয়টি নিয়ে কথা বলতে চাই না। বাঁধন ছবিটি করবেন না। এটা নিশ্চিত। এখন বাঁধনের জায়গায় কে অভিনয় করবেন এ বিষয়ে প্রযোজক সিদ্ধান্ত নেবেন।’

রায়হান রাফি আরো বলেন, ‘আমরা আগামী মাসের ১ তারিখ থেকে ছবির শুটিং করছি। কিন্তু আমাদের শিডিউলের সাথে বাঁধন ম্যাডাম শিডিউল মেলাতে পারছেন না। তিনি আমাদের জানিয়েছেন, ওই সময়টাতে উনার ব্যক্তিগত কাজ রয়েছে। যে কারণে তিনি এই ছবিতে অভিনয় করতে পারবেন না। ’

গত ৩০ এপ্রিল সোমবার ঢাকা ক্লাবে এক বর্ণাঢ্য অনুষ্ঠানের মধ্য দিয়ে বাঁধনকে নতুন ছবির নায়িকা হিসেবে পরিচয় করিয়ে দেওয়া হয়। সেই সময় সেখানে উপস্থিত ছিলেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, নৌপরিবহনমন্ত্রী শাজাহান খান ও এমপি রহমত উল্লাহ।

‘দহন’ ছবির প্রধান দুই চরিত্রে অভিনয় করছেন পূজা চেরি ও সিয়াম। রায়হান রাফি এর আগে এই জুটিকে নিয়ে ‘পোড়া মন ২’ ছবিটি নির্মাণ করেছেন। ছবিটি আসছে ঈদে মুক্তি পাবে।

আরো পড়ুন চায়ের ব্যবহার

 

এক কাপ ধূমায়িত চা আমাদের শুধু চাঙাই করে না, সেই সঙ্গে এর রয়েছে ব্যতিক্রমী কয়েকটি ব্যবহার। শরীরের ক্লান্তি দূর করতে বহুকাল আগে থেকেই চায়ের ব্যবহার শুরু করেছে মানুষ। জেনে নিন সেগুলো:

গাছের সার

চা তৈরি শেষে পাতা বা ‘টি ব্যাগ’ ফেলে দেবেন না কখনো। ব্যবহার করা চায়ের পাতা গাছের গোড়ায় মাটির সঙ্গে মেশান, তাহলে সেই গাছের আর অন্য কোনো সারের প্রয়োজনই হবে না। আর ৩-৪টি ভেজা টি ব্যাগ যদি গাছের গোড়ায় রেখে দেন, তাহলে তা যে শুধু সারের প্রয়োজন মেটাবে তা নয়, গাছে পানিও দিতে হবে কম।

কাপড় রং

সাদা রঙের সুতি, সিল্ক বা উলের কাপড়ে রং করতে চান? তাহলে প্রথমেই চা পাতা পছন্দ করে নিন। কালো চা দিয়ে কাপড় হবে বাদামি রংয়ের। আর লাল জবা ফুলের চায়ে কাপড়ে আসবে লালচে ভাব। পছন্দমতো রংয়ের গরম চা’তে ১৫ মিনিট ধরে কাপড় ভিজিয়ে রাখুন, দেখবেন কী সুন্দর রং বদলে গেছে। এই রং হবে একেবারে স্থায়ী। শুধু মনে রাখতে হবে, ১০০ গ্রাম কাপড়ের জন্য ২৫ গ্রাম চায়ের পাতা প্রয়োজন।

জুতার দুর্গন্ধ দূর

চা তৈরির পর টি ব্যাগ শুকিয়ে নিয়ে জুতার ভেতরে রেখে দিন। চা জুতার দুর্গন্ধ শুষে নেবে। আর যদি পুদিনা পাতার চা হয়, তাহলে তো কথাই নেই! পুদিনার মিষ্টি গন্ধ বের হবে আপনার জুতা থেকে।

কার্পেট পরিষ্কার

প্রথমে কার্পেটের ওপর কয়েক চামচ গুড়ো চা পাতা ছড়িয়ে দিন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

আসছে মহিন চৌধুরীর পরিচালনায় বিয়ে করবো

মোঃ এনামুল হক বাবু: তরুণ প্রজন্মের নির্মাতা মহিন চৌধুরী মিউজিক ভিডিও হতে শুরু করে টেলিভিশন …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!