মাদক

বিপুল পরিমান মাদক ও অস্ত্রসহ সাজা প্রাপ্ত আসামী র‌্যাবের হাতে গ্রেফতার

র‌্যাব-৮ সিপিসি-৩ মাদারীপুর ক্যাম্প এর বিশেষ অভিযানে ডামুড্যা থানাধীন আধাশন এলাকা থেকে শামিম খান (৪২) নামের এক মাদক ব্যবসায়ীকে বিপুল পরিমান ইয়াবা, গাজা, মদ, দেশীয় অস্ত্র , মোবাইল সেট, সিমর্কাড সহ গ্রেফতার করা হয়।

র‌্যাব-৮ সিপিসি -৩ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের আভিযানিক দল জানতে পারে , শরিয়তপুরের ডামুড্যা থানাধীন আধাশন এলাকার দূধর্ষ মাদক স¤্রাট, ইয়াবা ও মদ বেচাকেনা করে আসছে। এমন সংবাদের ভিক্তিতে মঙ্গলবার সকাল ৫টার দিকে আধাশন এলাকায়, র‌্যাব ৮ সিপিসি-৩ এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ তাজুল ইসলাম এর নেতৃত্বে, অভিযান চালিয়ে শামিম খান (৪২) নামে মাদক ব্যবসায়ী আটক করা হয়।

র‌্যাব-৮, মাদারীপুর সিপিসি-৩ জীজ্ঞাসাবাদে আরো জা

না যায়,শামিম গোসাইরহাট থানার একটি হত্যা মামলার প্রধান আসামী এবং ২০০৯ সালের অস্ত্র মামলায় ১৭ বছরের সাজা হয়। সে দীর্ঘদিন যাবত পার্শ^বতিদেশ মাযানমার থেকে ইয়াবার চালান সংগ্রহ করে শরিয়তপুর ও মাদারীপুর জেলার বিভিন্ন এলাকায় বড় মাদক ব্যবসায়ীদের নিকট বিক্রি করে আসছে। শামিম খানের দেহ ও বাড়ীঘর তল্লাশী করে বায়ুরোধী জিপার ব্যাগে ১৮৯০ পিছ ইয়াবা, ৯০ গ্রাম গাজা, ২ বোতল দেশী মদ, মাদক বিক্রির কাজে ব্যবহৃত ৫ টি মোবাইল ফোন, মাদাক বিক্রির নগদ এক লাখ একত্রিশ হাজার দুইশত টাকা জব্দ করা হয়। আটক কৃত মাদক সম্রাট শামিম খান শরিয়তপুর জেলার ডামুড্যা থানার আধাশন এলাকার মৃত আবদুল কুদ্দুস খানের ছেলে।

মাদারীপুর র‌্যাব ৮ সিপিসি-৩ এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার মোঃ তাজুল ইসলাম জানান, ঘটনার সত্যতা স্বীকার করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে শামিম খানের দেহ ও বাড়ীঘর তল্লাশী করে বায়ুরোধী জিপার ব্যাগে ১৮৯০ পিছ ইয়াবা, ৯০ গ্রাম গাজা, ২ বোতল দেশী মদ, কাজে ব্যবহৃত ৫ টি মোবাইল ফোন, মাদাক বিক্রির নগদ এক লাখ একত্রিশ হাজার দুইশত টাকা জব্দ করা হয়। এ বিষয় র‌্যাব বাদী হয়ে মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে। আগামীতে মাদকের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যহত থাকবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

নকলায় সাংবাদিকতায় বুনিয়াদি প্রশিক্ষণের উদ্বোধন

রাইসুল ইসলাম রিফাত (শেরপুর প্রতিনিধি): শেরপুর জেলার নকলা উপজেলায় কর্মরত তরুণ সাংবাদিকদের পেশাদারিত্বে দক্ষতা অর্জনের …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!