ইউটিউব

ক্ষুদে পরিচালক ইউটিউব মাতাচ্ছে!

যশোরের একুশ বিঘা বটগাছের নিচে ধারণ করা মিউজিক ভিডিও ‘মরণ ছাড়বে না’ ইউটিউবে আপলোডের মাত্র তিন দিনেই তুমুল সাড়া পেয়েছে। জি সিরিজের এই মিউজিক ভিডিওতে কন্ঠ দিয়েছে ক্লোজ আপ ওয়ান তারকা হৃদয় রাজিব এবং পরিচালনা করেছেন তরুণ নির্মাতা অনিক খান। ইউটিউবে আপলোডের তিন দিনেই ভিডিওটা দেখা হয়েছে প্রায় এক লক্ষ বার।

মোবাইল ফোন ব্যাবহারকারী দর্শকেরা গানটি ব্যাবহার করতে পারবেন ফোনের ওয়েলকাম টোন হিসেবেও।

‘মরণ ছাড়বে না’ গানের ইউটিউব লিংক:

https://www.youtube.com/watch?v=43e5bJrxUhY

পরিচালক অনিক খান জানিয়েছে, আগামী দিনে আরো মিউজিক ভিডিও বানাতে আগ্রহী এই তরুণ পড়াশুনার পাশাপাশি কাজ করে যাচ্ছে।

তিনি অারো জানান, আমি এর আগের প্রায় চারটি কাজ করেছি, সেগুলোর অভিজ্ঞতাও অনেক ভালো ছিলো। তবেই এই মিউজিক ভিডিওটি দর্শক অনেক বেশি পছন্দ করছেন। দর্শক প্রিয় আর অনেক ভালো কাজ করতে চাই ভবিষ্যতে।”

সূত্রঃমিডিয়াপোস্ট

আরো পড়ুন : চা পাতার কিছু ব্যতীক্রমী ব্যাবহার

 

এক কাপ ধূমায়িত চা আমাদের শুধু চাঙাই করে না, সেই সঙ্গে এর রয়েছে ব্যতিক্রমী কয়েকটি ব্যবহার। শরীরের ক্লান্তি দূর করতে বহুকাল আগে থেকেই চায়ের ব্যবহার শুরু করেছে মানুষ। জেনে নিন সেগুলো:

গাছের সার

চা তৈরি শেষে পাতা বা ‘টি ব্যাগ’ ফেলে দেবেন না কখনো। ব্যবহার করা চায়ের পাতা গাছের গোড়ায় মাটির সঙ্গে মেশান, তাহলে সেই গাছের আর অন্য কোনো সারের প্রয়োজনই হবে না। আর ৩-৪টি ভেজা টি ব্যাগ যদি গাছের গোড়ায় রেখে দেন, তাহলে তা যে শুধু সারের প্রয়োজন মেটাবে তা নয়, গাছে পানিও দিতে হবে কম।

কাপড় রং

সাদা রঙের সুতি, সিল্ক বা উলের কাপড়ে রং করতে চান? তাহলে প্রথমেই চা পাতা পছন্দ করে নিন। কালো চা দিয়ে কাপড় হবে বাদামি রংয়ের। আর লাল জবা ফুলের চায়ে কাপড়ে আসবে লালচে ভাব। পছন্দমতো রংয়ের গরম চা’তে ১৫ মিনিট ধরে কাপড় ভিজিয়ে রাখুন, দেখবেন কী সুন্দর রং বদলে গেছে। এই রং হবে একেবারে স্থায়ী। শুধু মনে রাখতে হবে, ১০০ গ্রাম কাপড়ের জন্য ২৫ গ্রাম চায়ের পাতা প্রয়োজন।

জুতার দুর্গন্ধ দূর

চা তৈরির পর টি ব্যাগ শুকিয়ে নিয়ে জুতার ভেতরে রেখে দিন। চা জুতার দুর্গন্ধ শুষে নেবে। আর যদি পুদিনা পাতার চা হয়, তাহলে তো কথাই নেই! পুদিনার মিষ্টি গন্ধ বের হবে আপনার জুতা থেকে।

কার্পেট পরিষ্কার…. বিস্তারিত পড়তে ক্লিক করুন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

নতুন বছরে মুক্তি পেলো মিলনের সাধের ময়না

মোঃএনামুল হক বাবু, বিনোদন প্রতিবেদনঃ ১ই জানুয়ারি ২০২১ বছরের প্রথম দিন জনপ্রিয় কন্ঠ শিল্পী ও …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!