বাস্তা ইউনিয়ন

কেরানীগঞ্জে বাস্তা ইউনিয়ন মহিলা আওয়ামীলীগের ত্রি – বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

কেরানীগঞ্জ উপজেলার বাস্তা ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের ত্রি বার্ষিক সম্মেলন – ২০১৮ অনুষ্ঠিত হয়েছে।

১৫ মে ( মঙ্গলবার ) দুপুর ৩ ঘটিকা রাজাবাড়ি, বাঘাশুর স্কুল মাঠে ত্রি বার্ষিক সম্মেলনে আয়োজন করা হয়।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্মৃতিকনা বিশ্বাস সহ – সভাপতি বাংলাদেশ মহিলা আওয়ামীলীগ কেন্দ্রীয় ও সদস্য ঢাকা জেলা মহিলা আওয়ামীলীগ ও হাজী আশকর আলী, চেয়ারম্যান বাস্তা ইউনিয়ন ও সাধারন সম্পাদক ইউনিয়ন আওয়ামীলীগ, বাস্তা ইউনিয়নের আওয়ামীলীগ সভাপতি হাজী জে, এ জিন্নাহ, , যুগ্ম সাধারন সম্পাদক সাহাব উদ্দিন মেম্বার, বাস্তা ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক মন্জুর হোসেন।

উক্ত অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা মহিলা আওয়ামীলীগের আহবায়ক জাহানারা বেগম।

সভায় সভাপতিত্ব করেন মোসাঃ আলো বেগম মেম্বার ( ৭.৮.৯ ওয়ার্ড সংরক্ষিত আসন ), আহবায়ক কেরানীগঞ্জ মডেল থানা মহিলা আওয়ামীলীগ

এ ছাড়া আরো উপস্থিত ছিলেন মোখলেছুর খান ,ঝুমা বেগম মেম্বার ( ৪.৫.৬ সংরক্ষিত মহিলা আসন ), সাহিদা ইসলাম সুমি মেম্বার ( ১,২,৩ নং ওয়ার্ড সংরক্ষিত আসন ) , রেহানা সরকার সাবেক মেম্বার ( ৭.৮.৯ সংরক্ষিত মহিলা আসন ) সহ প্রমুখ।

 

আরো পড়ুন: যে সকল নায়িকা সালমানের সাথে ছবি করতে চায় না।

 

লিউড সুপারস্টার সালমান খান। মোস্ট এলিজেবেল ব্যাচেলার। বলিউডের ‘ভাইজান’। তাঁর এক ঝলকে কুপকাত অগণিত ভক্তকূল। বক্স অফিসের ‘সুলতান’ তিনি। তাঁর সঙ্গে অভিনয় করা অভিনেত্রীদের কাছে অনেকটা স্বপ্নের মতো। যারাই ফ্লপ হন তারাই দ্বারস্থ হন সালমানের দুয়ারে। তার সঙ্গে ছবি করলেই হিট! অথচ এই সালমান খানের সঙ্গেই অভিনয় করতে চান না বেশ কয়েকজন তারকা অভিনেত্রী। খবর এবেলার।
দীপিকা পাডুকোন। অনেকের মতে, তিনিই বর্তমান সময়ের বলিউড রানী৷ প্রতিটি হিট ছবি তার ঝুলিতে৷ টিনসেলের অন্যতম বিখ্যাত অভিনেত্রী তিনি৷ তার সঙ্গে সালমান খানের পেয়ারিং দেখতে অনেকেই উৎসাহিত৷ তাদের একই ছবির নায়ক-নায়িকা হিসেবে দেখতে চেয়েছেন বহু নির্মাতা৷ সেই মতো এগোতে গেলেও প্রতিবারই পথের কাঁটা হয়ে দাঁড়িয়েছেন স্বয়ং দীপিকা৷ ছলে-বলে প্রায় পাঁচবার সাল্লুর সঙ্গে কাজ করার অফার ফিরিয়ে দিয়েছেন তিনি৷ কারণ যা সামনে এসেছে তা হল স্ক্রিপ্ট পছন্দ হয়নি হিরোইনের৷ আসল কারণ যে এটাই সে নিয়ে বেশ সন্দেহ রয়েছে৷

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

দক্ষিন কেরানীগঞ্জের হাসনাবাদে আওয়ামীলীগের অঙ্গ সংগঠনের মাস্ক বিতরন

মোঃ এরশাদ হোসেন : দক্ষিন কেরানীগঞ্জ শুভাঢ্যা ইউনিয়নের হাসনাবাদ মোকামপাড়া ঢাকা জুট মিলস বালুর মাঠ …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!