সরকারি চাল

কেরানীগঞ্জে পাচার সন্দেহে ৪০০ বস্তা সরকারি চাল সহ ট্রাক জব্দ

কেরানীগঞ্জে পাচার সন্দেহে ৪০০ বস্তা সরকারি চাল সহ একটি ট্রাক (ঢাকা ট ২০-০৫৯১) জব্দ করেছে পুলিশ। জব্দকৃত ৪০০ বস্তায় ৫০০ কেজি করে ২০ হাজার কেজি চাল রয়েছে।

গতকাল মঙ্গলবার বেলা ১ টার দিকে কেরানীগঞ্জ মডেল থানাধীন শাক্তা খেলার মাঠের সামনে থেকে পুলিশ ঐ গাড়ীটি জব্দ করে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ট্রাক চালক মোঃ শহিদুল শেখকে আটক রাখা হয়েছে।
কেরানীগঞ্জ মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ আলাউদ্দিন বলেন, গোপন সংবাদের ভিত্তিত্বে ৪০০ বস্তা চালসহ একটি ট্রাক জব্দ করা হয়েছে। মঙ্গলবার বিকেল ৪টায় কেরানীগঞ্জ উপজেলা খাদ্য গুদাম থেকে ৫৭৩৩২৩৮ নাম্বার ডিওর মাধ্যমে ঢাকা রেঞ্জ রিজার্ভ ফোর্স (আরআরএফ) অফিসে প্রেরনের জন্য ৪০০ বস্তা চালসহ একটি ট্রাক বের হয়। চাল বোঝাই ট্রাকটি আর আর এফ অফিসে যেতে হলে ঢাকা অভিমুখে যেতে হবে, অথচ ট্রাকটি গুদাম থেকে বের হয়ে উল্টো পথে মুন্সিগঞ্জের দিকে রওয়ানা হয়।

বিষয়টি এলাকাবাসির সন্দেহ হলে থানা পুলিশকে জানায়। আমি উর্ধ্বতন কর্মকর্তাকে বিষয়টি জানিয়ে শাক্তা খেলার মাঠের কাছে গিয়ে চাল বোজাই ট্রাক আটক করি। এ বিবষয়ে ট্রাক চালককে জিজ্ঞাসাবাদ করলে সে কোন সঠিক উত্তর দিতে পারেনি। পরে ট্রাকসহ চালগুলো জব্দ করে পুলিশ হেফাজতে নিয়ে থানায় নিয়ে আসা হয়।
এবিষয়ে কেরানীগঞ্জ খাদ্য গুদাম ইনচার্জ উত্তম কুমার দাশের মুঠোফোনে একাধিকবার ফোন করলে সে ফোন রিসিভ না করায় তার বক্তব্য নেওয়া যায়নি।
এ বিষয়ে জানতে চাইলে অতিরিক্ত পুলিশ সুপার (কেরানীগঞ্জ সার্কেল) রামানন্দ সরকার বলেন, বিষয়টি যাচাই বাছাই হচ্ছে। আরআরএফ অফিসে যোগাযোগ করে তাদের প্রয়োজনীয় কাগজপত্র নিয়ে আসতে বলা হয়েছে। সব কিছু ঠিক থাকলে সরকারি চাল দিয়ে দেয়া হবে। অন্যথায় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। এ রিপোর্ট লেখা পর্যন্ত যাচাই বাছাই প্রক্রিয়া শেষ হয়নি।

এ এইচ এম সাগর:নিউজ ঢাকা ২৪।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

গাইবান্ধায় ১ টাকার বাজার সহায়তা কার্যক্রম 

  মো:শামসুর রহমান হৃদয়,গাইবান্ধা প্রতিনিধিঃএকদল শিক্ষার্থীর ঐকান্তিক প্রচেষ্টায় গড়েউঠা স্বেচ্ছাসেবী সংগঠন আমাদের গাইবান্ধা এর সহযোগিতায় …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!