কেরানীগঞ্জে স্বামীর সাথে অভিমান করে নববধুর আত্মহত্যা

কেরানীগঞ্জ মডেল থানাধিন কালিন্দী ইউনিয়নের মুক্তিরবাগ এলাকায় স্বামীর সাথে অভিমান করে ঘরের ফ্যানের সাথে ওড়না পেচিয়ে আত্মহত্যা করেছে এক নববধূ। নিহত নববধূর নাম মোসাম্মদ সারমিন আক্তার (২৪)। ঘটনাটি ঘটেছে শুক্রবার রাতে।

পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌছে ঘরের দরজা ভেঙ্গে ফ্যানের সাথে ঝুলন্তবস্থায় নববধুর লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ মিটফোর্ড হাসপাতাল মর্গে প্রেরন করেছে।

জানাযায়,নিহত সারমিনের গ্রামের বাড়ি বরিশাল জেলার কাজিরহাট থানার পশ্চিম রতন পুর এলাকায়। তার পিতার নাম আব্দুর রহীম। সে মা বাবার সাথে দক্ষিন কেরানীগঞ্জ থানার শুভাঢ্যা পশ্চিমপাড়া এলাকায় একটি ভাড়া বাসায় থাকতেন। একই বাড়িতে নিহতের স্বামী (মোঃ নাছির) এর খালা মিতু ভাড়া থাকতেন। নাছির খালা বাড়িতে আসা যাওয়া করতো। সে সুবাদে নাছির-সারমিনের দেখা শোনা হয়। এক পর্যায়ে নাছির সারমিনের মধ্যে মন দেয়া নেয়া হয়। গত চার মাস আগে তারা প্রেম করে গোপনে বিয়ে করে। সারমিন বিয়ের পরে জানতে পারে নাছিরের মুন্নি বেগম নামের আগে আরেকটি বউ রয়েছে। সে বউয়ের দক্ষিন কেরানীগঞ্জের বেগুনবাড়ি এলাকায় সন্তান নিয়ে বসবাস করেন। গত শুক্রবারে বিকেলে মুন্নি বেগম স্বামীর বাড়ি মডেল থানার মুক্তিরবাগ এলাকায় আসলে স্বামী নাছির ও সতিন সারমিন সাথে ঝগড়া হয়। ঝগড়ার এক পর্যায়ে নাছির মুন্নি বেগমকে মৌখিকভাবে তালাক দেন আর সারমিনকে গালমন্দ করে, ইচ্ছা হলে সেও চলে যেতে পারে বলে বাড়ি থেকে বের হয়ে যায়। সারমিন নাছিরের এ আচরন সহ্য করতে না ঘরের ভিতর ঢুকে দরজা বন্ধ করে ফ্যানের সাথে ওড়না পেচিয়ে আত্মহত্যা করেছে বলে ধারনা করা হচ্ছে। এরপর নাছির রাত প্রায় সাড়ে ১২টার দিকে বাড়িতে আসে। নাছির ঘরের দরজা বন্ধ দেখে সারমিনকে ডাকতে থাকে। ভিতর থেকে সারমিনের কোন সাড়া শব্দ না পেয়ে জানালার কাছে একটি ছোট্র ছিদ্র দিয়ে ভিতরে চেয়ে দেখে সারমিন ফ্যানর সাথে ঝুলতেছে। এরপর তারা থানা পুলিশকে খবর দেন।

কেরানীগঞ্জ মডেল থানার উপ-পরিদর্শক মোঃ মুনসুর আলী জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে ঘরের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে ফ্যানের সাথে সারমিনের ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠাই। এ ঘটনায় সারমিনের পিতা বাদী হয়ে কেরানীগঞ্জ মডেল থানায় একটি অপমৃতু মামলা দায়ের করেছে।

এ এইচ এম সাগর:নিউজ ঢাকা ২৪

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

টাঙ্গাইলে মুক্তিযোদ্ধা ফারুক হত্যা মামলার আসামিদের ফাঁসির দাবিতে বিক্ষোভ

নাসির উদ্দিন,জেলা প্রতিনিধিঃ বঙ্গবন্ধু হত্যার অন্যতম প্রতিবাদকারী টাঙ্গাইল জেলা আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা ফারুক …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!