স্কুল ছাত্র

কেরানীগঞ্জে ৫ম শ্রেনীর স্কুল ছাত্র সোহাগ হত্যাকারীর ফাঁসির দাবীতে মানববন্ধন

কেরানীগঞ্জে স্কুল ছাত্র মোঃ সোহাগ (১১) হত্যাকারীর ফাঁসির দাবীতে মানববন্ধন করেছে তার  বিদ্যাপিঠ ওরিয়েন্ট টেক্সটাইল মিলস স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীরা। আজ শনিবার সকাল ১১ টায় বিদ্যালয়ের সামনে মিরেরবাগ প্রধান সড়কের শত-শত ছাত্র-ছাত্রী স্বতস্ফুর্তভাবে এ মানববন্ধনে অংশ গ্রহন করে।

এছাড়া মানববন্ধনে ওরিয়েন্ট টেক্সটাইল মিলস স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীদের শুভাঢ্যা ইউনিয়নের সংরক্ষিত ইউপি সদস্য ,যুবলীগ-ছাত্রলীগসহ সাধারন জনগন হত্যাকারী শাহিনের সর্বোচ্চ শাস্তির দাবীতে বিভিন্ন ব্যানার নিয়ে সড়কে দাঁড়িয়ে মানব বন্ধন করেন। তাদের একটি শ্লোগান সহপাঠি সোহাগের শোক মুছে যাওয়ার আগেই খুনি শাহীনের ফাঁসি চাই। শাহিনের লাশ দেখে সোহাগের শোক ভুলতে চাই।

মানববন্ধনে বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেনীর শিক্ষার্থী সাথী আক্তার, ৯ম শ্রেণীর শিক্ষার্থী রুবিনা আক্তার, আমেনা,তানিয়া আকতার ৭ম শ্রেনীর ছাত্র রফিকুল ইসলাম বলেন, সোহাগকে নির্মমভাবে হত্যা করা হয়েছে। আমরা এ হত্যাকান্ডের বিচার চাই। হত্যাকারী শাহিনের ফাসি চাই। শাহিনের লাশ দেখে সোহাগের শোক ভুলতে চাই।
শুভাঢ্যা সংরক্ষিত ইউপি সদস্য আফরোজা ভুট্রু ও যুবলীগ নেতা হাফিজুর রহমান আজিম শিক্ষার্থীদের সাথে একাত্বতা ঘোষনা করে স্কুল ছাত্র সোহাগ হত্যাকারীর দ্রæত বিচার দাবী করেন।
নিহত সোহাগের প্রীয় বিদ্যাপিঠ ওরিয়েন্ট টেক্সটাইল মিলস স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক জাকির হোসেন ও ম্যানেজিং কমিটির সদস্য আব্দুর রহমান বলেন, সোহাগ হত্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানাচ্ছি। হত্যাকারী শাহিনের এমন শাস্তি দেয়া দরকার যাতে অন্য কেউ আর কখনো এ ধরনের অপরাধ করতে সাহস না পায়।

উল্লেখ্য: গত ৩০ এপিল সন্ধ্যায় মুক্তিপনের টাকা না পেয়ে সোহাগকে শ্বাসরোধ করে হত্যা করে ইয়াসিন মোঃ শাহিন (২৫) নামে এক যুবক। পুলিশ ওই যুবককে গ্রেপ্তারের পর তার স্বীকারোক্তি মোতাবেক শাহিনের নিজ বসত ঘরের খাটের নীচ থেকে শিশু সোহাগের লাশ উদ্ধার কওে ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠান। এ ঘটনায় নিহতের পিতা ইদ্রিস আলী বাদী হয়ে দক্ষিন কেরানীগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

ময়মনসিংহ জেলার আয়োজনে “ফাস্ট এইড, ফাস্ট সোলেশন”. আয়োজিত

  ভলান্টিয়ারদেরকে ফার্স্ট এইড সম্পর্কে অভিজ্ঞ করে তুলতে ভিবিডি ময়মনসিংহ জেলার আয়োজন “ফাস্ট এইড, ফাস্ট …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!