বাইকার্স অফ কেরানীগঞ্জ

হেলমেট পড়ে অাসলে ফুল দিয়ে স্বাগতম জানাবে- বাইকার্স অফ কেরানীগঞ্জ

ঢাকার কেরানীগঞ্জ প্রাকৃতিক পরিবেশের বিশাল সমাহার হওয়ায় প্রতিনিয়ত বাইকাররা ঘুরতে অাসে মধু সিটি ও মিলেনিয়াম সিটিতে। এতে করে প্রতিদিন হাজারো বাইকারদের এক মিলন মেলা ঘটে। বাইকার্স অফ কেরানীগঞ্জ

তবে সাম্প্রতিক সময় কিছু বাইকারদের বেপরোয়া চালানোর জন্য কয়দিন পর পরই বড় ধরনের দূর্ঘটনায় সৃষ্টি হচ্ছে।এতে করে বাইকাররা দূর্ঘটনার কবলে পড়ার সাথে সাথে সাধারন পথচারিদের ও দূর্ঘটনায় শিকার হতে হয়।

এছাড়া বাইকাররা কোন ক্রসিং না মেনে,হেলমেট না পড়ে উশৃঙ্খল ভাবে চালাতে থাকে।শুক্রবার হলে এই সমস্ত বাইকারদের অানাগোনা বেড়ে যায়।
সেই দিক গুলো চিন্তা করে কেরানীগঞ্জ বাইকারদের জনপ্রিয় গ্রুপ

বাইকার্স অফ কেরানীগঞ্জ ব্যতিক্রম কিছু উদ্যেগ নিয়েছে।যে সকল বাইকার এই শুক্রবার হেলমেট পড়ে অাসবে তাদেরকে ফুল দিয়ে স্বাগত জানাবে গ্রুপটি।
যারা হেলমেট পড়ে অাসবে না তাদেরকে হেলমেট পড়ে না অাসলে কি ধরনের ক্ষতি হয় সে ধরনের জনসচেতনতামূলক অালোচনা অবহিত করবেন বাইকারদের।

শুক্রবার বিকাল ৩ টা ৩০ এ মধু সিটি ও মিলেনিয়াম সিটিতে এই কার্যক্রম চলবে।

জনসেবা মূলক কাজে সহযোগিতায় জন্য গ্রুপটির সাথে থাকবেন, তারানগর ইউনিয়নের চেয়ারম্যান জনাব ফারুক আহমেদ। কেরানীগঞ্জ মডেল থানা ইনচার্জ মোঃ যুবায়ের হোসেন। কমিউনিটি পুলিশের সভাপতি মোঃ আমিন উল্লাহ।

সহযোগিতায় থাকবেঃ- Peperoni Resturants
মিডিয়া পার্টনার হিসেবে থাকবে জনপ্রিয় অনলাইন মিডিয়া newsdhaka24.com

 

মোবাইলের ব্যাটারী নষ্ট করে যে সকল অ্যাপস।

 

স্মার্টফোন  আজকাল নিত্য জীবনের একটা অংশ হয়ে দাড়িয়েছে। স্মার্ট ফোনে বেশি বিভ্রান্তিতে পরতে হয় ফোনের ব্যাটারি এর চার্জ নিয়ে। প্রায় ই দেখা যায় ব্যাটারির চার্জ শেষ হয়ে যায় দ্রুতই।

ফোনের ব্যাটারি চার্জ শেষ হবার পিছন  চার্জ খেকো অ্যাপগুলোর ভূমিকাও কম কিছু নয়। অনেক অ্যাপের কারনে চার্জ শেষ হয় দ্রুত।

এভিজি নামক একটি অ্যান্টিভাইরাস সফটওয়্যার নির্মাতা প্রতিষ্ঠান মোবাইল স্টোরেজের পাশাপাশি চার্জ খেকো কিছু সবার পরিচিত অ্যাপের তালিকা তৈরি এবং প্রকাশ করেছে।  অ্যাপ গুলো হলো:

 

১. ক্যান্ডি ক্রাশ সাগা : জনপ্রিয় গেইম ক্যান্ডি ক্রাশ সাগার সাথে পরিচিতি নেই এমন লোক খুব কম ই আছে। এই অ্যাপটি মোবাইলের চার্জ দ্রুতই খেয়ে ফেলে।

২. পেট রেসকিউ সাগা : এই গেমসটি ব্যাটারির চার্জ খেকো অ্যাপসের তালিকায় ২ নং অবস্থানে আছে। গেইমিং এই অ্যাপটি ব্যবহার করলে মোবইলের ব্যাটারীর   আয়ু ধীরে ধীরে কমতে থাকে।

৩. ক্ল্যাশ অফ ক্ল্যান্স : জনপ্রিয় এই গেম অ্যাপ এর সাথে পরিচয় আছে সবারই। এনড্রোয়েড গেম লাভারদের জন্য দারুন একটি অ্যাপ এটি। কিন্তু দু:খের কথা হচ্ছে ফোনের ব্যাটারি তাড়াতাড়ি শেষ করে দেয় এই অ্যাপসটি। সেইসঙ্গে এম বি ও  প্রচুর খরচ হয়।

৪. গুগল প্লে সার্ভিস : ফোনের ব্যাটারি, স্টোরেজ নষ্ট করার হার বেশি হওয়ায় এর অবস্থান চতুর্থ। মূলত গুগল প্লের অ্যাপগুলো এবং গুগল অ্যাপ   আপডেট করার জন্যই গুগল প্লে সার্ভিসেস ব্যবহার করা হয়ে থাকে।

বিস্তারিত……

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

সাজেকে নটরডেমিয়ান সোসাইটি অব জবির শীতবস্ত্র বিতরণ

জবি প্রতিনিধিঃ বর্তমানে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত নটর ডেম কলেজ এর সাবেক শিক্ষার্থীদের সংগঠন নটরডেমিয়ান সোসাইটি …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!