ভাষানটেক

ভাষানটেক থানা ছাত্রলীগের কমিটি অনুমোদন

রাজধানী ঢাকার অন্যতম গুরুত্বপূর্ণ থানা ভাষানটেকের ছাত্রলীগ কমিটির অনুমোদন দেয়া হয়েছে।
গত ২৫ তারিখ মঙ্গলবার প্রেস বিজ্ঞপ্তিতে মোহাম্মদ আল-আমিন পলাশকে সভাপতি এবং মোহাম্মদ কামরুজ্জামান নিটলকে সাধারন সম্পাদক করে আগামী এক বছরের জন্য এই কমিটি অনুমোদন দেয়া হয়।


ঢাকা মহানগর উত্তর এর সভাপতি সৈয়দ মিজানুর রহমান এবং সাধারণ সম্পাদক মহিউদ্দিন আহমেদের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই কমিটি ঘোষণা করা হয়। ঘোষণাকৃত কমিটিতে সভাপতি ও সাধারণ সম্পাদক ছাড়াও দুইজন সহ-সভাপতি, একজন যুগ্ন সাধারণ সম্পাদক ও দুজন সাংগঠনিক সম্পাদকের নাম রয়েছে।

কমিটিতে সহ-সভাপতি হিসেবে মোঃ আল আমিন ও সাইফুল ইসলাম পিন্টু, যুগ্ন সাধারণ সম্পাদক হিসেবে কাজী জুবায়ের আলম, সাংগঠনিক সম্পাদক হিসেবে রুহুল আমিন সাকিব ও মোহাম্মদ ফজলুল হক রানার নাম রয়েছে।

নতুন কমিটির সভাপতি মোহাম্মদ আল আমিন পলাশ কমিটি সম্পর্কে বলেন, ভাষানটেক থানা ছাত্রলীগকে আরও বেগমান এবং ছাত্রলীগের একটি রোল মডেল হিসেবে তৈরির লক্ষ্যে নতুন কমিটি কাজ করে যাবে।

আরো পড়ুন:  কি করবেন মোবইলে পানি ঢুকে গেলে।

 

যুগের সাথে তাল মিলিয়ে বেড়েই চলছে মোবাইল ফোন ইউজারের সংখ্যা। আজকাল স্মার্ট ফোন ছাড়া যেন আমাদের চলেই না। সাত থেকে সত্তর, সব বয়সী মানুষের জন্য মোবাইল নিত্ত প্রয়োজনীয়।অনেক সময় দেখা যায় অসতর্কতাবশত মোবাইল পানিতে পরে যায়। আর তাতেই দেখা দেয় বিপত্তি। এছাড়া ঝড় বৃষ্টির কবলে পরলে মোবাইলে পানি ঢুকা খুবই স্বাভাবিক।

এর জন্য অনেক কোম্পানীই ওয়াটার প্রুফ ফোন বানাচ্ছে। কিন্তু সেসব ফোনের দাম  সাধারন মানুষের নাগালের বাইরে। তাই ফোনটি যদি ওয়াটার প্রূফ না হয়ে থাকে চেক করে নিন নিচের টিপস গুলো ।

  • ফোনে পানি পড়লে তা স্টাট করার আগে ভালো ভাবে মুছে নিন। ব্যাটারী, কভার গুলো খুলে ভালো ভাবে শুকনা কাপড় দিয়ে মুছে নিন ।
  • ফোনে চা বা কফি পড়লে সাথে সাথেই মুছে ফেলা উচিত। যত বেশি তরল পানীয় থাকবে তত বেশি ফোনের পার্স বিকল হবার সম্ভাবনা থাকে।
  • ফোনটিকে ভালো ভাবে ঝাকানোর চেষ্টা করুন । তবে লক্ষ রাখবেন যাতে হাত থেকে ছুটে না যায়।
  •  ফোনের সিম কাড মেমোরী কাড খুলে ফেলুন। তার পর ভিতরের অংশ পরিষ্কার করুন। যে পর্যন্ত সিউর না হচ্ছেন যে ফোনে পানি নাই, ফোনটি অন করবেন না

বিস্তারিত পড়তে ক্লিক করুন এইখানে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

সিরাজগঞ্জে জাকের পার্টির কেন্দ্রীয় দাওয়াতী মিশন ও আলোচনা সভা অনুষ্ঠিত

মোঃ মনিরুল ইসলাম,সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিঃ সিরাজগঞ্জের সলঙ্গায় মহাপবিত্র বিশ্ব উরস শরীফ উপলক্ষে সিরাজগঞ্জ জেলা যুব …

24 comments

  1. Awesome blog! Do you have any suggestions for aspiring writers? I’m hoping to start my own site soon but I’m a little lost on everything. Would you advise starting with a free platform like WordPress or go for a paid option? There are so many options out there that I’m totally confused .. Any suggestions? Thank you!|

  2. This post gives clear idea in support of the new users of blogging, that genuinely how to do blogging.|

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!