আমরা দিশারী

শ্রমিক দিবসে আমরা দিশারী র শরবত বিতরণ

১ লা মে আন্তর্জাতিক শ্রমিক দিবস। কর্মজীবি মানুষের শ্রমের মর্যাদা দিয়ে বিশ্বব্যাপি দিবসটি পালিত হয়। আর এই দিবসটিকে সম্মান জানিয়ে “আমরা দিশারী” নামক একটি সংগঠন মিরপুরের পীরেরবাগ নামক এলাকায় লেবুর শরবত বিতরণ করেন।

প্রায় ত্রিশ জন সদস্য মিলে উল্লেখিত ৬০ ফিট, অলিমারকেট, পাকামসজিদ রোডের তিনটি পয়েন্টে প্রায় চারশ মানুষকে শরবত পান করান।
সকাল ১১ টা থেকে ২ টা পর্যন্ত আমরা দিশারীর সংগঠনের সদস্যরা রিকশা চালক, লেগুনায় কর্মরত শিশু, ফেরিওয়ালা সহ চলমান কর্মজীবিদের মাঝে শরবত বিতরণ করেন।
ট্যাং মিশ্রিত লেবুর শরবত পান করার পর এক প্রকার প্রশান্তি অনুভব করেছেন বলে জানিয়েছেন সকলে।শরবত পান করার পর সকলেই হাশি দিয়ে আমরা দিশারী সংগঠনেরে সকলকে ধন্যবাদ প্রদান করেন ।এই আয়োজনকে সকইলেই সাধুবাধ জানান ।

আমরা দিশারীর সাধারন সম্পাদক রিয়াদ হোসেন বলেন, আমরা দিশারি সংগঠনটি পরিবর্তনে বিশ্বাসি স্লোগান ধারন করে। এর ধারাবাহিকতায় আজ এই শরবত বিতরণ কার্যক্রম হাতে নিয়েছে। তিনি বলেন, এক গ্লাস শরবত প্রদানের মাধ্যমে আমরা এ সকল মানুষকে সম্মান দেখাতে চাই। সকল কর্মজীবির আজ ছুটি কিন্তু ব্যাস্ত নগরির রিকশা চালক,ফেরিওয়ালা, লেগুনা বা বাসে কর্মরত শিশু বা অন্যান্য সকলেই কিন্তু আজকেও কর্মে। তাই আমরা ছোট পরিসর করে হলেও এদের পাশে ভালোবাসা দিয়ে দাড়াতে চাই।

উল্লেখিত উক্ত আয়োজনে আমরা দিশারীর সভাপতি আব্দুল্লাহ আল মামুন সহ জাহিদ হাসান , আল ইসলাম, শিহাব আহমেদ, আতিকুল ইসলাম,সাগর আহমেদ, শোয়েব ইমরান,জহির রায়হান উপস্থিত ছিলেন।তারা সকলেই ভবিষ্যতে আরো নতুন কাজ করবেন বলে অংগিকার ব্যাক্ত করেন।এবং এলাকা উন্নয়নে কাজ করতে চান ।
নিউজ ঢাকা ২৪

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

মাধবপুরে নিষিদ্ধ রিং জাল দিয়ে মা মাছ শিকার

শেখ জহান রনি, মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের মাধবপুরে ভয়ঙ্কর চায়না রিং জালের ফাঁদে দেশীয় প্রজাতির …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!