শবনম ফারিয়া

শবনম ফারিয়া র প্রথম ক্রাশ মাশরাফি!

সম্প্রতি বাংলাদেশ ক্রিকেট টিমের অন্যতম খেলোয়াড় মাহমুদুল্লাহ রিয়াদ এর উপর মডেল ফারিয়া শাহরিনের ক্রাশ খাওয়ার ঘটনা নিয়ে অনেক জলঘোলা হবার পর এবার আবারো বাংলাদেশ ক্রিকেট টিমের অধিনায়ক মাশরাফির উপর ক্রাশ খেলেন আরেক অভিনেত্রী শবনম ফারিয়া।

মাশরাফি বিন মর্তুজা তিনি বাংলাদেশ ক্রিকেটের একজন আইকনিক তারকা। বিশ্বজুড়ে তার অজস্র ভক্ত রয়েছে। ভক্তদের মধ্যে পুরুষের পাশাপাশি নারীরাও রয়েছেন, রয়েছেন তারকা অভিনেত্রীরাও। আর মাশরাফিকে নিয়ে এবার বোমা ফাটালেন এক তারকা ভক্ত। তিনি আর কেউ নন, ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী শবনম ফারিয়া। অকপটে স্বীকার করেছেন মাশরাফির উপর ক্রাশ খাওয়ার কথা।

সম্প্রতি শবনম ফারিয়া একটি টেলিভিশনকে দেয়া সাক্ষাৎকারে বলেন, প্রথম যেদিন সরাসরি মাশরাফিকে দেখি, আমার পা কাঁপছিল। আধা ঘণ্টা কথা বলতে পারছিলাম না। ২০০৯ সালে স্টেডিয়ামে খেলা দেখতে গিয়ে প্রথমবার মাশরাফিকে সরাসরি দেখেন তিনি। তারপরেই রীতিমতো কাত হয়ে যান অভিনেত্রী।

ফারিয়া বলেন, আমি শুধু মাশরাফির ভক্তই না, আমার প্রথম ক্রাশ বলতে পারেন মাশরাফি। প্রথমবার সরাসরি সাক্ষাতে কী ঘটেছিল, এমন প্রশ্ন করলে ফারিয়া বলেন, নিশ্চুপ ছিলাম শুধু দেখছিলাম তাকিয়ে।

সূত্রঃ- ডেইলি মিরর ২৪

 

আরো পড়ুন:  মোবাইলে পানি ঢুকলে কি করবেন  ??

 

যুগের সাথে তাল মিলিয়ে বেড়েই চলছে মোবাইল ফোন ইউজারের সংখ্যা। আজকাল স্মার্ট ফোন ছাড়া যেন আমাদের চলেই না। সাত থেকে সত্তর, সব বয়সী মানুষের জন্য মোবাইল নিত্ত প্রয়োজনীয়।অনেক সময় দেখা যায় অসতর্কতাবশত মোবাইল পানিতে পরে যায়। আর তাতেই দেখা দেয় বিপত্তি। এছাড়া ঝড় বৃষ্টির কবলে পরলে মোবাইলে পানি ঢুকা খুবই স্বাভাবিক।

এর জন্য অনেক কোম্পানীই ওয়াটার প্রুফ ফোন বানাচ্ছে। কিন্তু সেসব ফোনের দাম  সাধারন মানুষের নাগালের বাইরে। তাই ফোনটি যদি ওয়াটার প্রূফ না হয়ে থাকে চেক করে নিন নিচের টিপস গুলো ।

  • ফোনে পানি পড়লে তা স্টাট করার আগে ভালো ভাবে মুছে নিন। ব্যাটারী, কভার গুলো খুলে ভালো ভাবে শুকনা কাপড় দিয়ে মুছে নিন ।
  • ফোনে চা বা কফি পড়লে সাথে সাথেই মুছে ফেলা উচিত। যত বেশি তরল পানীয় থাকবে তত বেশি ফোনের পার্স বিকল হবার সম্ভাবনা থাকে।
  • ফোনটিকে ভালো ভাবে ঝাকানোর চেষ্টা করুন । তবে লক্ষ রাখবেন যাতে হাত থেকে ছুটে না যায়।
  •  ফোনের সিম কাড মেমোরী কাড খুলে ফেলুন। তার পর ভিতরের অংশ পরিষ্কার করুন। যে পর্যন্ত সিউর না হচ্ছেন যে ফোনে পানি নাই, ফোনটি অন করবেন না।   বিস্তারিত পড়তে কিল্ক করুন:
সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

লালপুরে আবু হেলাল সুজন স্মৃতি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক: নাটোরের লালপুরে আবু হেলাল সুজন স্মৃতি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। আজ বুধবার …

One comment

  1. I want to start a newspaper online and need to register the name and the content. Need to do it internationally. However, not a clue how to do it… I’ve already got a domain, but the title would be slightly different from the domain name..

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!