ফেন্সিডিল

কেরানীগঞ্জে ফেন্সিডিল সহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

দক্ষিন কেরানীগঞ্জের বাস্তা ইউনিয়নের কোনাখোলা এলাকায় সোনালী ব্যাংকের সামনে থেকে ফেন্সিডিল সহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে কোনাখোলা ফাড়ির পুলিশ।

গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী রাজধানীর কামরাঙিরচর এলাকার মৃত আসাদউল্লা মিয়ার ছেলে মোঃ জাহাঙ্গীর হোসেন (২৭)। গতকাল শনিবার বিকেলে তাকে গ্রেপ্তারের পর পুলিশ বাদী হয়ে সন্ধ্যায় মাদক আইনে দক্ষিন কেরানীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছে।

দক্ষিন কেরানীগঞ্জ থানাধীন কোনাখোলা পুলিশ ফাড়ির উপ-পরিদর্শক এস আই রাম কৃষ্ণ জানান, শনিবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিত্বে জানতে পারি যে একজন মাদক ব্যবসায়ী আব্দুল্লাহপুর এলাকা থেকে রিক্সাযোগে ফেন্সিডিল নিয়ে কেরানীগঞ্জ মডেল থানাধীন খোলামোড়া এলাকায় আসতেছে। এ সংবাদের ভিত্তিত্বে আমার উর্ধ্বতন কর্মকর্তাদের জানিয়ে সোনালী ব্যাংকের সামনে সাদা পোষাকে ওৎ পেতে থাকি।

এক পর্যায়ে বিকেল ৫টায় একটি রিক্সাযোগে কাপড়ের ব্যাগ নিয়ে একজন যুবক আসলে আমরা তার গতি রোধ করি। এরপর তার ব্যাগের ভিতর কি রয়েছে জানতে চাইলে সে হাতের ব্যাগ ফেলে রিক্সা থেকে নেমে পালাবার চেষ্টা করে। এ সময় আমার সঙ্গিয় ফোর্স তার পিছু নিয়ে তাকে আটক করে। পরে কাপড়ের ব্যাগ তল্লাসি করে ৬৫টি বোতল ফেন্সিডিল জব্দ করা হয়। এ ঘটনায় শনিবার সন্ধ্যায় পুলিশ বাদী হয়ে দক্ষিন কেরানীগঞ্জ থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করেছে।

আরো পড়ুন: প্রিয় ফোনটিতে পানি ঢুকলে কি করবেন ??

যুগের সাথে তাল মিলিয়ে বেড়েই চলছে মোবাইল ফোন ইউজারের সংখ্যা। আজকাল স্মার্ট ফোন ছাড়া যেন আমাদের চলেই না। সাত থেকে সত্তর, সব বয়সী মানুষের জন্য মোবাইল নিত্ত প্রয়োজনীয়।অনেক সময় দেখা যায় অসতর্কতাবশত মোবাইল পানিতে পরে যায়। আর তাতেই দেখা দেয় বিপত্তি। এছাড়া ঝড় বৃষ্টির কবলে পরলে মোবাইলে পানি ঢুকা খুবই স্বাভাবিক।

এর জন্য অনেক কোম্পানীই ওয়াটার প্রুফ ফোন বানাচ্ছে। কিন্তু সেসব ফোনের দাম  সাধারন মানুষের নাগালের বাইরে। তাই ফোনটি যদি ওয়াটার প্রূফ না হয়ে থাকে চেক করে নিন নিচের টিপস গুলো ।

  • ফোনে পানি পড়লে তা স্টাট করার আগে ভালো ভাবে মুছে নিন। ব্যাটারী, কভার গুলো খুলে ভালো ভাবে শুকনা কাপড় দিয়ে মুছে নিন ।
  • ফোনে চা বা কফি পড়লে সাথে সাথেই মুছে ফেলা উচিত। যত বেশি তরল পানীয় থাকবে তত বেশি ফোনের পার্স বিকল হবার সম্ভাবনা থাকে।
  • ফোনটিকে ভালো ভাবে ঝাকানোর চেষ্টা করুন । তবে লক্ষ রাখবেন যাতে হাত থেকে ছুটে না যায়।
  •  ফোনের সিম কাড মেমোরী কাড খুলে ফেলুন।

বিস্তারিত পড়তে ক্লিক করুন এখানে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

শেখ হাসিনার উন্নয়নের ছোঁয়ায় গড়তে চান পাঁকা: নৌকার মনোনয়ন প্রত্যাশী নয়েজ

নাটোরের বাগাতিপাড়ার পাঁকা ইউনিয়ন পরিষদের নির্বাচন ঘিরে বেড়েছে সম্ভাব্য প্রার্থীদের দৌড়ঝাঁপ। এদের মধ্যে পাঁকা ইউপি …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!