ইউস্যাড

ইউস্যাড জাবি শাখার মতবিনিময় সভা অনুষ্ঠিত

ইউনিভার্সিটি স্টুডেন্টস অ্যাসোসিয়েশন অব ধামরাই (ইউস্যাড) জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখার এক মতবিনিময় সভা রোববার বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রে অনুষ্ঠিত হয়েছে।

এ সভায় বক্তব্য রাখেন ইউস্যাডের প্রতিষ্ঠাতা সভাপতি জাবির সাংবাদিকতা ও গণমাধ্যম অধ্যয়ন বিভাগের শিক্ষার্থী সনজিৎ সরকার উজ্জ্বল, ইউস্যাড জাবি শাখার সভাপতি পরিসংখ্যান বিভাগের মেহেদী হাসান খান কাব্য এবং সাধারণ সম্পাদক আইন ও বিচার বিভাগের শিকদার সুমন মাহমুদ, ইউস্যাড কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাংগঠনিক সম্পাদক ভূগোল ও পরিবেশ বিভাগের আরিফুল ইসলাম প্রমুখ। আলোচনা সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ইউস্যাড কেন্দ্রীয় নির্বাহী সংসদের দপ্তর সম্পাদক প্রাণ রসায়ন ও অণুপ্রাণ বিজ্ঞান বিভাগের মো. শাওন খান,

ইতিহাস বিভাগের আমিনুল ইসলাম, জাবি শাখার যুগ্ম সাধারণ সম্পাদক ইতিহাস বিভাগের মো.রেজওয়ানুর রহমান, সাংগঠনিক সম্পাদক পরিসংখ্যান বিভাগের মো. সজল, উদ্ভিদবিজ্ঞান বিভাগের কামরুল ইসলাম সুমন, ইতিহাস বিভাগের মো. সুলাইমান শুভ্র, দপ্তর সম্পাদক চারুকলা বিভাগের সাজেদুর রহমান সবুজ, প্রচার ও প্রকাশনা সম্পাদক গণিত বিভাগের মো. সোলাইমান খান, কার্যকরী সদস্য প্রাণীবিদ্যা বিভাগের মাহবুব মোর্শেদ, ইতিহাস বিভাগের মেহেরাব শাওন প্রমুখ।

সভায় ইউস্যাড জাবি শাখার সাংগঠনিক সম্পাদক প্রাণ রসায়ন ও অণুপ্রাণ বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী হাসিবুল ইসলাম শান্ত’র সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন সভার আহ্বায়ক জাবির ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের শিক্ষার্থী রাকিব আহমেদ। মতবিনিময় সভায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া ঐতিহ্যবাহী ধামরাই উপজেলার ৪৭ তম ব্যাচ থেকে শুরু করে ৪২ ব্যাচ পর্যন্ত ২২ জন শিক্ষার্থী উপস্থিত ছিলেন। সভায় নবীনদের সংগঠনের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে বরণ করে নেওয়া সহ বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয়। উল্লেখ, ধামরাই উপজেলার বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থীদের নিয়ে ২০১৬ সালের ৪ জুলাই ইউনিভার্সিটি স্টুডেন্টস অ্যাসোসিয়েশন অব ধামরাই (ইউস্যাড) এর আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়। বর্তমানে ইউস্যাডের অন্যতম শক্তিশালী শাখা জাবির সদস্য সংখ্যা প্রায় ১০০ জন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

সারা বছরব্যাপী প্রাতিষ্ঠানিক ই-মেইল পাবে জবি শিক্ষার্থীরা

জবি প্রতিনিধি : জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) যেসব শিক্ষার্থীরা প্রাতিষ্ঠানিক ই-মেইল পায়নি তারা সারা বছরব্যাপী মেইলের …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!