বিএনপি নেতা

বিএনপি নেতা তাজউদ্দিন গ্রেপ্তার

বিএনপি নেতা  সাবেক তথ্য ও গবেষণাবিষয়ক সহসম্পাদক তাজউদ্দিন আহমেদকে রাজধানীর যাত্রাবাড়ী এলাকা থেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বংশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুর রহমান জানান, গ্রেপ্তারের পর আজ মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে তাজউদ্দিনকে থানায় নেওয়া হয়েছে।
তিনি বলেন, তাজউদ্দিন ২৪টি মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামি। দীর্ঘদিন তিনি পলাতক ছিলেন। আজ দুপুর সাড়ে ১২টার দিকে যাত্রাবাড়ী এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসা হয়েছে।
বংশাল ৩২ নম্বর ওয়ার্ড বিএনপির যুগ্ম সম্পাদক তানজুল হাসান রাসেল বলেন, তাজউদ্দিনকে আজ সকালে নিজ বাসা থেকে গ্রেপ্তার করা হয়েছে বলে তাঁরা জানতে পারেন। তাজউদ্দিনের নামে মোট ২৭টি মামলা আছে, যার ২৪টি মামলায় ওয়ারেন্ট জারি হয়েছে বলেও জানান তিনি।
এদিকে তাজউদ্দিন আহমেদের ছোট ভাই জিয়াউদ্দিন আহমেদ মাসুদ বলেন, সকাল ৬টার দিকে র্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র্যাব)-১০ তাজউদ্দিনকে বংশালের বাগডাসা লেনের নিজ বাসা থেকে তুলে নিয়ে যায়। এরপর তাঁরা র্যাব-১০ কার্যালয়ে গেলে সেখানে গ্রেপ্তারের কথা অস্বীকার করা হয়। একপর্যায়ে গ্রেপ্তারের কথা স্বীকার করেন র্যাব কর্মকর্তারা।

 

আরো পড়ুন: কি করবেন প্রিয় ফোন টি পানিতে পড়ে গেলে ??

 

যুগের সাথে তাল মিলিয়ে বেড়েই চলছে মোবাইল ফোন ইউজারের সংখ্যা। আজকাল স্মার্ট ফোন ছাড়া যেন আমাদের চলেই না। সাত থেকে সত্তর, সব বয়সী মানুষের জন্য মোবাইল নিত্ত প্রয়োজনীয়।অনেক সময় দেখা যায় অসতর্কতাবশত মোবাইল পানিতে পরে যায়। আর তাতেই দেখা দেয় বিপত্তি। এছাড়া ঝড় বৃষ্টির কবলে পরলে মোবাইলে পানি ঢুকা খুবই স্বাভাবিক।

এর জন্য অনেক কোম্পানীই ওয়াটার প্রুফ ফোন বানাচ্ছে। কিন্তু সেসব ফোনের দাম  সাধারন মানুষের নাগালের বাইরে। তাই ফোনটি যদি ওয়াটার প্রূফ না হয়ে থাকে চেক করে নিন নিচের টিপস গুলো ।

  • ফোনে পানি পড়লে তা স্টাট করার আগে ভালো ভাবে মুছে নিন। ব্যাটারী, কভার গুলো খুলে ভালো ভাবে শুকনা কাপড় দিয়ে মুছে নিন ।
  • ফোনে চা বা কফি পড়লে সাথে সাথেই মুছে ফেলা উচিত। যত বেশি তরল পানীয় থাকবে তত বেশি ফোনের পার্স বিকল হবার সম্ভাবনা থাকে।
  • ফোনটিকে ভালো ভাবে ঝাকানোর চেষ্টা করুন । তবে লক্ষ রাখবেন যাতে হাত থেকে ছুটে না যায়।
  •  ফোনের সিম কাড মেমোরী কাড খুলে ফেলুন। তার পর ভিতরের অংশ পরিষ্কার করুন। যে পর্যন্ত সিউর না হচ্ছেন যে ফোনে পানি নাই, ফোনটি অন করবেন না।
  • ফোন শোকাতে ভুলেও  হেয়ার ড্রায়ার ব্যাবহার করবেন না। এই ক্ষেত্রে ফোনের ভিতরের পার্স গলে যাবার সম্ভাবনা থাকে।
  •  ফোনে স্কীন গাড লাগানো থাকলে তা খুলবার ব্যবস্থা করুন।

 

বিস্তারিত পড়ুন:::::

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

দৌলতদিয়ায় যৌনকর্মীদের পাশে জেসিআই ঢাকা ইয়াং

মোঃ মাসুদ রাজবাড়ী জেলার দৌলতদিয়ার যৌনপল্লীতে যৌন কর্মীদের মাঝে প্রয়োজনীয় খাদ্যদ্রব্য এবং স্বাস্থ্য ও সুরক্ষা …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!