কৈ মাছ

মুন্সিগঞ্জে কৈ মাছ কেড়ে নিল ছোট্ট শিশুর প্রান

মুন্সীগঞ্জের শ্রীনগরে জীবন্ত কৈ মাছ গলায় আটকে সোহান বেপারী (৪) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। গতকাল রবিবার সন্ধ্যায় মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার তন্তর ইউনিয়নের সিংপাড়া গ্রামে নির্মম এ দুর্ঘটনাটি ঘটে।

নিহতের পরিবারের কাছ থেকে জানা যায়, সোহান বাবা-মায়ের সঙ্গে সিংপাড়ায় নানা বাড়িতে বেড়াতে যায়।  সোহানের নানা ইদু ফকির বাজার থেকে কৈমাছ কিনে আনেন। এ সময় জীবন্ত কৈ মাছগুলো নিয়ে খেলতে খেলতে সবার অলক্ষে জীবন্ত একটি কৈ মাছ সে মুখে ঢুকিয়ে ফেলে।এ সময় মাছটি গলার মধ্যে আটকে যায়।

সোহানের চিৎকারে বাড়ির লোকজন এসে তার গলায় কৈ মাছ আটকে থাকতে দেখেন। মাছটি আটকে গিয়ে নরা চরা করায়  তার মুখ দিয়ে রক্ত ঝরতে থাকে। উপায়ন্ত না দেখে সোহানের পরিবার   গুরুতর অবস্থায় সোহানকে সিরাজদীখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

শ্রীনগর থানার টেলিফোনে যোগাযোগ করা হলে তারা ঘটনার সত্যতা নিশ্চিত করেন এবং  এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে জানান।

 

জাহীদুল ইসলাম।

নিউজ ঢাকা ২৪।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

গাইবান্ধায় ১ টাকার বাজার সহায়তা কার্যক্রম 

  মো:শামসুর রহমান হৃদয়,গাইবান্ধা প্রতিনিধিঃএকদল শিক্ষার্থীর ঐকান্তিক প্রচেষ্টায় গড়েউঠা স্বেচ্ছাসেবী সংগঠন আমাদের গাইবান্ধা এর সহযোগিতায় …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!