প্রযোজনা

দীপিকার প্রথম প্রযোজনা !

বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা এবং প্রিয়াংকা চোপড়ার মতো দীপিকা পাড়ুকোনও ছবি প্রযোজনা করতে যাচ্ছেন। শিগগীরই এই বলিউড নায়িকাকে দেখা যাবে একটি নতুন ছবির প্রযোজক হিসেবে।

সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে, দীপিকা নিজস্ব প্রযোজনা সংস্থা খোলার চিন্তা করছেন। সেখান থেকে সুন্দর কাহিনী নির্ভর ছবি তৈরির ব্যাপারে নিজের আগ্রহ প্রকাশ করেছেন তিনি।
দীপিকার এক ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, তিনি অবশ্য অনেকদিন ধরেই প্রযোজক হওয়ার চিন্তা-ভাবনা করছিলেন। ২০১৫ সালে এক অনুষ্ঠানে দীপিকা এ বিষয়ে তার ইচ্ছের কথাও জানিয়েছিলেন। সেখানে তিনি ভবিষ্যতে একটা প্রযোজনা সংস্থা করার কথা বলেছিলেন। সেই পথেই এগুচ্ছেন এখন তিনি।

যদিও দীপিকা এখনও আনুষ্ঠানিকভাবে ঘোষনা দেননি তবে গুঞ্জন রয়েছে, বলিউডের এই জনপ্রিয় তারকা নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান গড়ার জন্যই এখন বেশিরভাগ সময় ব্যয় করছেন।
দীপিকাকে শেষ দেখা গিয়েছিল সঞ্জয় লীলা বানসালির ‘পদ্মাবত’ ছবিতে। এরপর তার বিশাল ভারদ্বাজ পরিচালিত ‘স্বপ্না দিদি’ ছবির শুটিংয়ে অংশ নেয়ার কথা ছিল। যেখানে তার সহশিল্পী হিসেবে আছেন ইরফান খান। কিন্তু ইরফান খান অসুস্থ থাকায় বর্তমানে ছবিটির শুটিংয়ের তারিখ পেছানো হয়েছে।

সূত্র : টাইমস অফ ইন্ডিয়া

 

=========================

১ রাত জেলে কাটিয়ে জামিন পেল সালমান খান

অবশেষে বহু প্রত্যাশিত সেই জামিন পেলেন বলিউড সুপারস্টার সালমান খান। গত বৃহস্পতিবার যোধপুরের একটি আদালত বেআইনিভাবে কৃষ্ণসার প্রজাতির দুটি হরিণ হত্যার দায়ে পাঁচ বছরের কারাদণ্ড প্রদান করেছিলেন সালমানকে।

এর আগে, আজ ভারতীয় সময় ১০টা ৪০ থেকে জামিন আবেদনের ওপর শুনানি শুরু হয়। সালমান খানের জামিন শুনানিতে বাদী-বিবাদী উভয় পক্ষের বাদানুবাদ শোনেন সেশন জজ রবীন্দ্র কুমার যোশী। অতঃপর তিনি দুপুরের পর রায় প্রদান করবেন বলে জানান।

দুপুরের পর রায় প্রদান করেন সেশন জজ। তিনি সালমান খানের জামিন মঞ্জুর করেন।

এ-প্রসঙ্গে সালমানের আইনজীবী বলেন, আমরা বিচারিক আদালত কর্তৃক প্রদত্ত রায়কে চ্যালেঞ্জ করিনি। আমরা শুধু জামিন চেয়েছি।

ইতিমধ্যে দুই রাত যোধপুর কেন্দ্রীয় কারাগারে কাটাতে হয়েছে ‘দাবাং’ তারকাকে।
সূত্র : চ্যানেল ১৮, এনডিটিভি, টাইমস অব ইন্ডিয়া

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

নোবেলের কন্ঠ আমাদের সম্পদ: কন্ঠশিল্পী আসিফ

মোঃএনামুল হক বাবু, বিনোদন প্রতিবেদকঃ ভারতের একটি বেসরকারি টেলিভিশন জি বাংলার সারেগামাপা রিয়েলিটি শোতে অংশ …

2 comments

  1. Can someone recommend Stimulating, Ribbed, Warming? Cheers xx

  2. Can someone recommend Body Jewellery? Thanks xox

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!