কেরানীগঞ্জে

দুর্বৃত্তদের দেয়া আগুনে কেরানীগঞ্জে একটি খামারে ৩০ টি গরু ও ৩৫ মন পেয়াজ পুড়ে ছাই

কেরানীগঞ্জে বাস্তা ইউনিয়নের ধীৎপুর এলাকায় রাবেয়া ডেইরী খামারের একটি খোয়াল ঘরে থাকা ৩০ টি গরু ও গোয়াল ঘরের কারের উপর রাখা ৩৫ মন পেয়াজ পুড়ে ছাই।

বুধবার ভোরে দক্ষিন কেরানীগঞ্জে র  বাস্তা ইউনিয়নের ধীৎপুর গ্রামে নির্মম এ ঘটনা ঘটেছে। গরু, পেয়াজ ও ৩ টি ঘর মিলেয়ে প্রায় ৬০ লাখ টাকার ক্ষয়- ক্ষতি হয়েছে বলে জানিয়েছে খামারটির মালিক রাবেয়া বেগম ।

 

গরুর খামারের মালিক রাবেয়া বেগম জানান তার স্বামী হাজী সামেদ বাহরাইন প্রবাসী , দীর্ঘ ৩২ বছর যাবৎ বাহরাইনে থাকে। গত মাসের ১২ তারিখে দেশে এসেছে । তিনি আরো জানান আজ ভোর বেলা ৫ ঘটিকায় সন্ত্রাসীরা তার গরুর খামারের একটি ঘরে পেট্রোল দিয়ে আগুন ধরিয়ে দেয়। এসময় গরুর ডাক চিৎকারে আমরা ঘরের বাহিরে আসতে চাইলেও আসতে পারিনি। কারন দুর্বৃত্তরা আমাদের ঘরের দরজাটি বাহির দিক থেকে লাগিয়ে রেখেছিল । পরে আমাদের আর্ত-চিৎকার শুনে বাড়ির আশেপাশের লোকজন দ্রুত ঘটনাস্থলে এসে দরজাটি খুলে দেয় । এতক্ষনে আমার খামারের ৩০টি গরু ও ৩৫ মন পেয়াজ পুড়ে ছাই হয়ে যায়। এসময় খামারের পাশে থাকা আরো ২টি ঘর পুড়ে ছাই হয়ে যায়।

 

তিনি আরো বলেন, আমার গ্রামের পাশের এক সিমেন্ট ব্যবসায়ীর কাছ থেকে কিছু দিন আগে আমি ১০ বস্তা সিমেন্ট ক্রয় করি এবং বালুর অর্ডার দেই,  সিমেন্ট ঠিক সময় দিয়েছে কিন্তুু ৩/৪ বার দেই দিচ্ছ বলেও বালু না দেয়ার কারনে কাজ বন্ধ হয়ে আছে বলে আমরা অন্য দোকানকে বালু অর্ডার দেই।  অন্যদের কাছ থেকে বালু আনার কারনে গত পরশুদিন আমাদের বাড়িতে এসে সিমেন্টের পাওনা টাকা নিয়ে গেছে এবং তাদের কাছ থেকে বালু না নেয়ার কারনে আমাদেরকে দেখে নেয়ার হুমকি দেয়। আমাদের ধারনা ওই ব্যক্তির নেতৃত্বেই আমার গরুর খামারে আগুন দিয়ে গরুগুলোকে পুড়িয়ে মারা হয়েছে।

 

 

রাবেয়া বেগম আরো বলেন আমার খামারে যারা আগুন দিয়েছে  তাদেরকে দ্রুত খুজে বের করে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিলে আর কেউ এ ধরনের অপরাধ মূলক কর্মকাণ্ড করার সাহস পাবে না।

 

দক্ষিন কেরানীগঞ্জ থানার পুলিশ উপ-পরিদর্শক মো. ফুল মিয়া ঘটনাস্থল পরিদর্শন করে বলেন, ঘটনাটি খুব মর্মান্তিক। তদন্ত সাপেক্ষে এই ঘটনার সাথে যারা জড়িত তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

 

 

আরো পড়ুন: জেল থেকে বলছি

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

ঝালকাঠিতে প্রেমিকের সঙ্গে বিয়ে না দেয়ায় স্কুল ছাত্রীর আত্মহত্যা

মোঃ নাঈম হাসান ঈমন ঝালকাঠি জেলা প্রতিনিধিঃ প্রেমিকের সঙ্গে বিয়ে না দেওয়ায় মায়ের সঙ্গে অভিমান …

25 comments

  1. Excellent blog! Do you have any hints for aspiring writers?
    I’m planning to start my own website soon but I’m a little lost on everything.
    Would you advise starting with a free platform like WordPress or go for a paid option? There are so many choices out there that I’m completely confused ..
    Any tips? Cheers!

    Feel free to surf to my web page GSB Rental; gsbrental.shop,

  2. Write more, thats all I have to say. Literally, it seems as
    though you relieed on the video to make your point.
    You obviously know what youre talking about, why throw
    away your intelligence on just posting videos to your site when you could be giving us something enlightening to read?

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!