সন্ধ্যায় কারাগার থেকে ছাড়া পাবেন সালমান খাঁন

দু’দিন কারাভোগের পর অবশেষে বহু প্রত্যাশিত সেই জামিন পেলেন বলিউডের সুপারস্টার সালমান খান।

পঞ্চাশ হাজার রূপির মুচলেকায় গতকাল ( শুক্রবার)  দুপুর তিনটা নাগাদ যোধপুর আদালত সালমানের জামিন মঞ্জুর করেন। ধারণা করা হচ্ছে, আজকে সন্ধ্যা ৭ থেকে সাড়ে ৭টার মধ্যে যোধপুর কেন্দ্রীয় কারাগার থেকে ছাড়া পাবেন বলিউড সুপারস্টার  সালমান খান।

গত বৃহস্পতিবার যোধপুরের একটি আদালত বেআইনিভাবে দুটি কৃষ্ণসার প্রজাতির হরিণ হত্যার দায়ে আদালত তাকে পাঁচ বছরের কারাদণ্ড প্রদান করেছিলেন ।

আজ শনিবার (০৭ এপ্রিল) বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৩টা দিকে সালমান খানের জামিন আবেদন মঞ্জুর করেন যোধপুর আদালত। এসময় আদালতে উপস্থিত ছিলেন বিচারক রবীন্দ্র কুমার জোশী।

এর আগে সকাল সাড়ে ১০.৪০ মিনিটের দিকে যোধপুর আদালতে জামিন আবেদনের শুনানি শুরু হয় । তখন আদালত প্রথমে জামিনের রায় দুপুর আড়াইটায় দেওয়ার কথা বলেলও পড়ে তা আরো এক ঘণ্টা বাড়িয়ে দুপুর ৩.৩০ মিনিটে করা হয়।

রায়ের সময় সালমানের আইনজীবীসহ আদালতে আরো উপস্থিত ছিলেন তার দুই বোন আলভিরা ও অর্পিতা খান শর্মা। তাদেরকে আদালতে নিয়ে আসেন সালমানের দেহরক্ষী শেরা ।

এদিকে, আজ সালমান খান বাড়ি ফিরবেন কিনা তা নিয়ে তৈরি হয়েছিলো ধোঁয়াশা। শনিবার (০৭ এপ্রিল) বিচারক রবীন্দ্র কুমার জোশীকে বদলির নির্দেশ দেয় উচ্চ আদালত। তবে, বিচারক বদলির এই প্রক্রিয়াটি সম্পূর্ণ করতে সাত দিন সময় লাগে। সেজন্য এদিন জোশীর এজলাসেই হয় সালমানের জামিনের শুনানি।

১৯৯৮ সালে সুরজ বরজাতিয়া পরিচালিত ‘হাম সাথ সাথ হ্যায়’ ছবির দৃশ্যধারণ চলাকালীন ‘থর’ মরুভূমির শহর যোধপুরের কাছে কঙ্কনী গ্রামে বিরল প্রজাতির দু’টি কৃষ্ণসার হরিণ শিকারের অভিযোগ ওঠে সালমান খানের বিরুদ্ধে। পরে ১৯৯৯ সালে ওই মামলা দায়ের করা হয় এবং ২০ বছর পর আদালত তাকে ৫ বছরের কারাদণ্ড প্রদান করেছিলেন ।

সূত্র : নিউজ অফ ইন্ডিয়া

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

জার্মানিতে ছুরি নিয়ে হামলায় নিহত ৩

  জার্মানিতে এক ব্যক্তি ছুরি নিয়ে হামলা চালানোর ঘটনায় তিনজন নিহত হয়েছে। ওই ঘটনায় আরও …

2 comments

  1. I am really inspired along with your writing skills as
    well as with the structure to your weblog. Is that this a paid theme or
    did you modify it yourself? Either way keep up the nice quality writing, it is uncommon to
    look a great weblog like this one today.. adreamoftrains
    best website hosting

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!