অ্যাকশন

অ্যাকশন ইন্টারনেশনাল মার্শাল আর্ট একাডেমির রজত জয়ন্তী অনুষ্ঠিত

কেরানীগঞ্জে আ্যকশন ইন্টারন্যাশনাল মার্শাল আর্ট একাডেমির ২৫ বছর পূর্তি উপলক্ষে রজত জয়ন্তী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। গতকাল শুক্রবার (৩০/৩/১৮) বিকালে জিনজিরা ঈদগাহ মাঠে মার্শাল আর্ট খেলা ও প্রতিযোগিতার মধ্য দিয়ে অনুষ্ঠানটি শুরু হয়।

অ্যাকশন ইন্টারন্যাশনাল মার্শাল আর্ট একাডেমির সভাপতি মো. সাইফুল ইসলাম অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন।

গ্র্যান্ড মাস্টার মো:শামসুদ্দিন আহমেদ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলে। এছাড়া বিশেষ অতিথি হিসেবে ছিলেন অ্যাটর্নি জেনারেল মো. মনিরুজ্জামান রুবেল, ঢাকা জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয় সম্পাদক আসরারুল হাসান আসু, হাজী নাসির উদ্দীন, রুহুল আমিন রিপন।

অনুষ্ঠানে আরো উপস্থিতি ছিলেন মো. সাহেব আলী, মো. শওকত হোসেন নিলয়, রবতক উল্লাহ, মো. সুমন, জিনজিরা ইউপি সদস্য নাসরিন আক্তার, জোসনা তাহের ও আলতাফ হোসেন মিন্টু।

অনুষ্ঠানের অতিথিরা প্রতিষ্ঠাতা সদস্য/ছাত্র কেরানীগঞ্জ কালেরকন্ঠ প্রতিনিধি ও সমাজসেবক আলতাফ হোসেন মিন্টুসহ ২০ গুণীজনকে ক্রেস্ট ও ৯ জনকে আজীবন সম্মাননা ক্রেস্ট প্রদান করেন।

অনুঠানে শিক্ষার্থীদের ফাইট প্রতিযোগিতায় ২৫টি গোল্ড মেডেল, মার্শাল আর্ট প্রদর্শনীতে ২৫টি গোল্ড মেডেল প্রধান করেন।

অনুষ্ঠানের প্রধান অতিথি গ্রান্ড মাস্টার শামসুউদ্দিন আহমেদ অ্যাকশন ইন্টারন্যাশনাল মার্শাল আর্ট একাডেমির প্রতিষ্ঠাতা ও প্রশিক্ষক আবু তাহের তারা এবং রুহুল আমিন রিপনকে ব্লাকবেল্ট-৫ ডান প্রদান করেন।

একাডেমির প্রশিক্ষক মো. আবু তাহের তারা অনুষ্ঠানটি পরিচালনা করেন।

নিউজ ঢাকা ২৪।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

কীর্তিনাশার বৃক্ষরোপণ কর্মসূচি

পল্লব সিয়াম: ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শরীয়তপুর জেলার শিক্ষার্থীদের সংগঠন- কীর্তিনাশার পক্ষ থেকে শরীয়তপুর সরকারি কলেজ …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!