মোশাররফ করিম

মোশাররফ করিম ক্ষমা চাইলেন সবার কাছে!

মোশাররফ করিম। নামই যার বিশেষণ। ছোট থেকে বড় পর্দা সব জায়গাতেই তার সমান আধিপত্য। সম্প্রতি উপস্থাপনায় নিজের নাম লিখেছেন তিনি। ‘জাগো বাংলাদেশ’ শিরোনামের অনুষ্ঠানে উপস্থাপনা করতে দেখা গিয়েছে তাকে।

যুক্তরাষ্ট্রের আলোচিত টিভি শো ‘টেডএক্স’ ও ভারতের ‘সত্যমেভ জয়তে’ থেকে অনুপ্রেরণা নিয়ে নির্মিত হয়েছে ‘জাগো বাংলাদেশ’। তবে এ অনুস্থানের প্রচারিত একটি পর্ব নিয়ে বেশ তোপের মুখে পড়তে হয়েছে মোশাররফ করিমকে। অনুষ্ঠানে নারী ধর্ষণের স্বীকার হচ্ছেন এ জন্য তার পোশাক দায়ী নয় এমন কিছু মন্তব্যের পর সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সমালোচনার ঝড় উঠে।
বিষয়টি নিয়ে ইতোমধ্যে অবশ্য মোশাররফ করিম তার ভেরিফাইড ফেসবুক পেইজে ক্ষমাও চেয়েছেন। তিনি ক্ষমা চেয়ে লিখেন, ‘চ্যানেল ২৪ এর আমার উপস্থাপিত একটি অনুষ্ঠানের একটি অংশে আমার কথায় অনেকে আহত হয়েছেন। আমি অত্যন্ত দুঃখিত। আমি যা বলতে চেয়েছি তা হয়ত পরিষ্কার হয়নি। আমি পোষাকের শালীনতায় বিশ্বাসী। এবং তার প্রয়োজন আছে। এই কথাটি সেখানে প্রকাশ পায়নি। ধর্মীয় অনুভূতি তে আঘাত করা আমার অভিপ্রায় না। এ ভুল অনিচ্ছাকৃত। আমি অত্যন্ত দুঃখিত। দয়া করে সবাই ক্ষমা করবেন।’


ইতোমধ্যে ‘জাগো বাংলাদেশ’-এর ১৩ টি পর্ব ধারণ করা হয়েছে। বিষয়ের মধ্যে রয়েছে নারী নির্যাতন, শিশু ধর্ষণ, অটিজম, বাল্যবিবাহ, সড়ক দুর্ঘটনা, মেয়েদের ঋতুকালীন সমস্যা, যানজট, বৃহন্নলা ও পরিবেশ দূষণ।
অনুষ্ঠানটি পরিচালনা করছেন আরিফ এ আহনাফ। প্রতি শনিবার রাত সাড়ে ৮টায় প্রচার হচ্ছে ‘জাগো বাংলাদেশ’।

আরো পড়ুন: সাকিব আইপিএলে অধিনায়ক।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

কেরানীগঞ্জে মসজিদে

জনসচেতনতা বাড়াতে কেরানীগঞ্জে মসজিদে মসজিদে পুলিশ

করোনাভাইরাস সংক্রমণ রোধে জনসচেতনতা বাড়াতে, সর্বস্তরের মানুষকে স্বাস্থ্যবিধি প্রতিপালনে উদ্বুদ্ধ করা,আসন্ন ঈদ উল আযহায় আইন …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!