খালেদা

খালেদা জিয়ার মামলা লড়তে নিয়োগ দিয়েছে ব্রিটিশ আইনজীবী লর্ড কারলাইকে

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মামলা লড়তে ব্রিটিশ আইনজীবী নিয়োগ দেয়া হয়েছে বলে জানিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মঙ্গলবার দুপুরে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ কথা জানান তিনি।

ফখরুল বলেন, বিএনপি চেয়ারপারসনের সব মামলায় দেশীয় আইনজীবীদের সহায়তা করতে ব্রিটিশ আইনজীবী লর্ড কারলাইলকে নিয়োগ দেয়া হয়েছে। তিনি ব্রিটেন থেকে মামলাগুলো দেখভাল করবেন, প্রয়োজনে তিনি বাংলাদেশেও আসবেন।

বিএনপি মহাসচিব বলেন, খালেদা জিয়ার আইনজীবী প্যানেলকে লর্ড কারলাইল পরামর্শ ও সহযোগিতা করবেন।

  • ব্রিটিশ এ আইনজীবী আইন পেশার সঙ্গে জড়িত আছে ২৮ বছর ধরে । তিনি সর্বোচ্চ আদালতের বিচারপতি হিসেবেও কাজ করছেন বলে জানান মির্জা ফখরুল।

 

বিএনপির এ নেতা বলেন, লর্ড কারলাইল জানিয়েছেন- তিনি বিএনপি চেয়ারপারসনের গুরুত্বপূর্ণ মামলাগুলোতে যুক্ত হতে পেরে আনন্দিত। বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে দায়েরকৃত ৩৪ মামলারই  পরামর্শক হিসেবে কাজ করবেন তিনি।

 

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আবদুস সালাম, আবুল খায়ের ভূঁইয়া, আতাউর রহমান ঢালী, সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, সহসাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ সহ আরো অনেক সিনিয়র নেতৃবৃন্দ।

আরো পড়ুন : অবসরে মেসি

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

সোনাইমুড়ীর থানারহাট হাই স্কুল অ্যালামনাইয়ের নতুন কমিটি ঘোষণা

নোয়াখালীর সোনাইমুড়ী থানারহাট হাই স্কুল অ্যালামনাই অ্যাসোসিয়েশনের নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। আগামী দুই …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!