ব্যবসায়ী নিহত

আব্দুল্লাহপুরের রসুলপুর এ মাহিন্দ্রার চাপায় মাংস ব্যবসায়ী নিহত

দক্ষিন কেরানীগঞ্জ থানার বৃহত্তর আব্দুল্লাহপুর এলাকার রসুলপুরে অবৈধ যান মাহিন্দ্রার আঘাতে সুরুজ মিয়া নামে এক মাংস ব্যবসায়ী নিহত। তিনি মরহুম লাইট মিয়া কসাইর বড় ছেলে।

আজ বেলা ২ ঘটিকার সময় মাংসের দোকান বন্ধ করে রসুলপুরস্থ নিজ বাসায় যাওয়ার পথে রসুলপুর মাদ্রাসা সংলগ্ন কবরস্থানের উত্তর পুর্ব কোনার রাস্তায় ভাই ভাই ট্রেডার্স-২ নামে ঘাতক মাহিন্দ্র সুরুজ মিয়াকে বাউন্ডারি ওয়ালের সাথে চাপা দিলে তিনি গুরুতর আহত হন।তাকে স্থানীয় জনতা উদ্ধার করে মিটফোর্ড হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মৃতের চাচা নুরমোহাম্মদ নিউজ ঢাকা ২৪ ডট কম কে জানান, অপ্রাপ্ত বয়স্ক লাইসেন্স বিহীন অনভিজ্ঞ চালকের ভুলের কারনে আজ আমার ভাতিজার অকাল মৃত্যু ঘটলো। তিনি সহ উপস্থিত জনতা এইভাবে আর কারো মৃত্যু দেখতে চান না তাই পাড়া মহল্লার শাখা রাস্তায় মাহিন্দ্র বন্ধের জোর দাবী জানান।

স্থানীয় বাস্তা ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান হাজী আশকর আলী আমাদের প্রতিনিধিকে জানান, স্থানীয় জনগনের মধ্যে সচেতনতা বৃদ্ধি করে জনগণকে সাথে নিয়ে অবৈধ মাহিন্দ্র বন্ধে অচিরেই পদক্ষেপ নেওয়া হবে।

তিনি বলেন, ঘাতক মাহিন্দ্রটিকে স্থানীয় জনতার সাহায্যে আটক করা হয়েছে। আমরা উভয় পক্ষকে সাথে নিয়ে বসে এর একটা আপোষ মিমাংসা করে দিব। সেই পর্যন্ত সকল প্রকার মাহিন্দ্র চলাচল বন্ধ থাকবে।

মোহাম্মদ উল্লাহ মাহমুদ।

নিউজ ঢাকা ২৪

 

আরো পড়ুন : কি করবেন? প্রিয় ফোনটিতে পানি ঢুকলে

 

যুগের সাথে তাল মিলিয়ে বেড়েই চলছে মোবাইল ফোন ইউজারের সংখ্যা। আজকাল স্মার্ট ফোন ছাড়া যেন আমাদের চলেই না। সাত থেকে সত্তর, সব বয়সী মানুষের জন্য মোবাইল নিত্ত প্রয়োজনীয়।অনেক সময় দেখা যায় অসতর্কতাবশত মোবাইল পানিতে পরে যায়। আর তাতেই দেখা দেয় বিপত্তি। এছাড়া ঝড় বৃষ্টির কবলে পরলে মোবাইলে পানি ঢুকা খুবই স্বাভাবিক।

এর জন্য অনেক কোম্পানীই ওয়াটার প্রুফ ফোন বানাচ্ছে। কিন্তু সেসব ফোনের দাম  সাধারন মানুষের নাগালের বাইরে। তাই ফোনটি যদি ওয়াটার প্রূফ না হয়ে থাকে চেক করে নিন নিচের টিপস গুলো ।

  • ফোনে পানি পড়লে তা স্টাট করার আগে ভালো ভাবে মুছে নিন। ব্যাটারী, কভার গুলো খুলে ভালো ভাবে শুকনা কাপড় দিয়ে মুছে নিন ।

বিস্তারিত পড়ুন: 

 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

বিদ্যানন্দ ফাউন্ডেশন

কেরানীগঞ্জে দেশের সর্ববৃহৎ কড়াই ; প্রতিদিন একসাথে রান্না হবে তিন হাজার অসহায় মানুষের খাবার

দেশের অসহায় পথশিশু, সুবিধা বঞ্চিত দরিদ্র ও অসচ্ছল শিশু ও অসহায় মানুষদের পাশে দাড়াতে বিদ্যানন্দ …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!