নেইমার

নেইমার ফিরতে চান বার্সায় ! !

নেইমার আবার জুটি গড়তে চান মেসির সাথে। ফের খেলতে চান বার্সার জার্সিতে!!!

বার্সেলোনা থেকে প্যারিস সেইন্ট জার্মেইয়ে নাম লিখানোর এক মৌসুম ও পার হয়নি ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমারের। অথচ আবারো তিনি বার্সেলোনায় ফিরতে আগ্রহী! স্পেনের গণমাধ্যম মুন্ডো দেপর্তিভো এমনি এক খবর প্রকাশ করেছে 

তিন মাস মাঠের বাইরে থাকবেন তার পায়ের চোটের কারনে। যদি  সব কিছু ঠিকঠাক থাকে তাহলে  রাশিয়া বিশ্বকাপ দিয়ে আবার মাঠে ফিরবেন তিনি। অস্ত্রোপচার হওয়ার কারনে অনেক দিন পূর্নবাসন প্রক্রিয়ায় থাকতে হচ্ছে তাকে।

নেইমার আবারো খবরের শিরোনাম হলেন পুর্নবাসনের এ সময়টায় । নেইমার এরই মধ্যে বার্সেলোনার কর্মকর্তা এবং খেলোয়াড়দের সঙ্গে যোগাযোগ শুরু করেছেন, এমনটাই দাবী করছে মুন্ডো দেপর্তিভ’র। তাদেরকে বার্সেলোনায় ফেরার নিজের আগ্রহের কথা জানিয়েছেন এ তারকা।

পিএসজি বার্সোলোনা থেকে নেইমারকে রেকর্ড ২২২ মিলিয়ন ইউরোতে কিনে নেয় চলতি মৌসুমের শুরুতে । কিন্তু এক মৌসুম  না যেতেই তার ট্রান্সফারের খবরে গোটা ফুটবল বিশ্ব চিন্তিয় পড়ে গেছে।

মুন্ডো ডেপর্তিভো’র প্রতিবেদনে বলা হয়েছে, নেইমার বার্সেলোনা ছাড়ার ভুল বুঝতে পেরেছেন। পিএসজিতে যাওয়ার তার সিদ্ধান্ত ভুল ছিল। তাই তিনি নিজের ভুল শুধরে ফের বার্সেলোনায় ফিরতে আগ্রহী।

এদিকে স্প্যানিশ আরেক গণমাধ্যম এএস  জানিয়েছে, গেল সপ্তাহে রিয়াল মাদ্রিদের কর্মকর্তার সঙ্গে প্যারিসে দেখা করেছেন তার বাবা।  তাকে পেতে ৪০০ মিলিয়ন খরচ করতে আগ্রহী রিয়াল মাদ্রিদ।

রিয়াল মাদ্রিদ বস জিনেদিন জিদান বিষয়টি নিয়ে কৌশলী উত্তর দিয়েছেন। ”নেইমার বিশ্বের যে কোনো ক্লাবে খেলার সামর্থ্য রাখে। ও দারুণ একজন খেলোয়াড়। তাকে নিয়ে বেশি কথা বলতে আগ্রহী নই কারন ও আমার খেলোয়াড় নয়”।

আরো পড়ুন:  কি করবেন পানিতে পড়লে ফোন

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

নজরুলের জীবনের মতো নজরুলিয়ানদেরও সঠিক মূল্যায়ন হয়ত হবে না

  নিজ ঘরেই পরবাসি’ এই কথাটার বাস্তব উদাহরণ হতে পারে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম …

26 comments

  1. Magnificent goods from you, man. I have understand your stuff previous to and you’re just extremely great. I really like what you’ve acquired here, really like what you are stating and the way in which you say it. You make it entertaining and you still take care of to keep it sensible. I can not wait to read much more from you. This is really a wonderful website.|

  2. I quite like reading an article that will make people think.

    Also, many thanks for allowing for me to comment! http://antiibioticsland.com/Augmentin.htm

  3. tadalafil pills – generic tadalafil at walmart generic tadalafil 20mg

  4. My relatives every time say that I am killing my time here at web, except I
    know I am getting experience daily by reading thes good posts. http://herreramedical.org/prednisone

  5. You actually make it seem so easy with your presentation but I find this matter to be really something which I think I would never understand. It seems too complicated and very broad for me. I’m looking forward for your next post, I will try to get the hang of it!|

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!