লিওনেল মেসি

লিওনেল মেসি কে ৬২৫ মিলিয়ন পাউন্ডেও ধরে রাখা যাবে না

লিওনেল মেসি ২০১৭ সালের নভেম্বরে বার্সেলোনার সঙ্গে নতুন চুক্তিতে সই করেন । তার রিলিজ ক্লজ নির্ধারন করা হয়েছে ৬২৫ মিলিয়ন ব্রিটিশ পাউন্ড। অন্য ক্লাবগুলো যেন মেসিকে কিনতে না পারে তাই এতো চড়া রিলিজ ক্লজ নির্ধারন করেছে কাতলানরা।

তার পরেও নাকি তাকে ধরে রাখা যাবে না এমন ভয় টাই পাচ্ছেন কাতলানরা। এ কথা স্বীকার ও করেছেন বার্সা আর্থিক ও কৌশলগত পরিচালক পাঞ্চো স্করোডার।

মেসি ফর্মতের তুঙ্গে রয়েছেন চলতি মৌসুমেও। ইতি মধ্যেই সব মিলিয়ে ৩২ গোল করে ফেলেছেন। ছুয়ে ফেলেছেন অনন্য মাইলফলক। হয়ে গেছেন ইতিহাসের সর্বোচ্চ গোল স্কোরার (৬০০ গোল) ।

পাঞ্চো মনে করেন,  ৬২৫ মিলিয়ন ব্রিটিশ পাউন্ডেরও বেশি অর্থ দিয়ে কিনে ফেলতে পারে এমন ফর্মে থাকা ফুটবলারকে প্রতিদ্বন্দ্বী ক্লাবগুলো।

গত বছর আগস্টে নেইমারের দলবদল বার্সা আর্থিকপরিচালককে শঙ্কা জোগাচ্ছে ।পিএসজি  বিশ্বরেকর্ড গড়ে (১৯৯ মিলিয়ন ব্রিটিশ পাউন্ড)  ব্রাজিলিয়ান ফরোয়ার্ডকে বার্সেলোনা থেকে ভাগিয়ে নেয় । অথচ তাকে ধরে রাখতেই সেই রিলিজ ক্লজ নির্ধারণ করেছিলেন কাতালানরা। তাই মেসিকেও আকাশছোঁয়া দামেই কিনে নিতে পারে কেউ।

পাঞ্চো বলছেন, মেসিকে ধরে রাখার জন্যই এত রিলিজ ক্লজ নির্ধারণ করা হয়েছে। তবে যে কেউ এ আকাশচুম্বী মূল্যেও ফুটবলের বরপুত্রকে কিনে নিলে আশ্চর্য হবেন বলে জানিয়েছেন তিনি। তবে মেসিকে ডেরায় রাখতে আমাদের ভবিষ্যৎ নিয়ে মাথা ঘামাতে হবে এমনটাও বলেছেন তিনি ।

read more: মেসির বাসার উপর দিয়ে….।

ম্যাসেজ করলেই মিলবে স্মার্ট ন্যাশনাল আইডি কার্ড
সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

যদি একদিন নিয়ে প্রশংসিত ইমরান ও আনিসা

  মো:এনামুল হক বাব,বিনোদন রিপোর্টারঃনতুন বছরের শুরুতেই জুটি বেঁধে হাজির হলেন জনপ্রিয় সংগীতশিল্পী ইমরান মাহমুদুল …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!