কেরানীগঞ্জে শিশু চুরি করে পালানোর সময় এক যুবক গ্রেপ্তার

ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জে শুক্রবার সন্ধ্যায় সংবাদের ভিত্তিতে চুনকুটিয়া বউ বাজার এলাকা থেকে মোঃ সাব্বির(২১) নামের এক শিশু চোর চক্রের সক্রিয় সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) ১০ মুন্সিগঞ্জের শ্রীনগর ক্যাম্প। এ সময় তার কাছ থেকে নুর মোহাম্মদ আব্দুল্লাহ নামের ১বছরের একটি শিশুকে উদ্ধার করা হয়।গ্রেপ্তারকৃত সাব্বির শরীয়তপুর জেলার পালং থানার চরসারেঙ্গা গ্রামের বাবুল মিয়ার পুত্র। বর্তমানে রাজধানীর যাত্রাবাড়িতে নবীনগর খালপাড় এলাকায় ভাড়া বাড়িতে বসবাস করত।

এলাকাবাসি সূত্রে জানাযায়,উদ্ধার হওয়া নুর মোহাম্মদ আব্দুল্লার পিতার নাম মোঃ সজিব ও মাতার নাম সুমাইয়া আক্তার বৃষ্টি। তারা স্বপরিবারে দক্ষিন কেরানীগঞ্জের চুনকুটিয়া বউ বাজার এলাকায় ভাড়া বাসায় থাকেন। সজিব একটি মামলায় জেল হাজতে রয়েছে আর বৃষ্টি কাজ করেন। আব্দুল্লা বাড়ির সামনে খেলা করার সময় তাকে অপরিচিত এক যুবক কোলে নিয়ে যাওয়ার সময় এলাকাবাসির সন্দে হলে র‌্যাবকে জানায়। র‌্যাব সদস্যরা তাৎখনিক ঘটনাস্থলে পৌছে আব্দুল্লাহসহ ওই যুবককে আটক করে নিয়ে যায়।

গতকাল শনিবার সকালে র‌্যার১০সিপিসি-২ থেকে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যে, সাব্বির নামের এক যুবক শুভাঢ্যা ইউনিয়নের চুনকুটিয়া বউ বাজার এলাকা থেকে একটি শিশু বাচ্চা চুরি করে পালিয়ে যাচ্ছে। এ সংবাদের ভিত্তিত্বে দ্রæত ওই এলাকায় আমাদের একটি বিশেষ টিম অভিযান পরিচালনা করেন। অভিযানে সেখান থেকে একটি শিশুসহ এক যুবককে হেটে যাওয়ার সময় সন্দেহ হয়। পরে তাদের গতি রোধ করে শিশুর সাথে পরিচয় জানতে চাইলে সাব্বির আমতা নামতা শুরু করে। তখন শিশুসহ তাকে আটক করা হয়। র‌্যাব সুত্রে আরো জানায় , প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে সাব্বির জানায় দীর্ঘদিন যাবৎ রাজধানীসহ দেশের বিভিন্ন হাসপাতাল ও বাসাবাড়ি থেকে শিশু বাচ্চা চুরি করে ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চলের নিঃসন্তান এবং ধন সম্পদশালী ব্যক্তিদের নিকট মোটা অংকের টাকার বিনিময়ে বিক্রি করে আসছে।র‌্যাব সদস্য বাদী হয়ে তার বিরুদ্ধে দক্ষিণ কেরানীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। #

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

চোলাই মদ

কেরানীগঞ্জে চোলাই মদ উদ্ধার

ঢাকার কেরানীগঞ্জে শাক্তা ইউনিয়ন থেকে চোলাই মদ উদ্ধার করেছে কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ। ১৩ জানুয়ারী …

error: Content is protected !!