বর্নাঢ্য আয়োজনে দ: কেরানীগঞ্জ থানা ছাত্রলীগের উদ্যোগে ছাত্রলীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

শিক্ষা, শান্তি প্রগতির ধারক ও বাহক বাংলাদেশ ছাত্রলীগের ৭৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী কেরানীগঞ্জে কেক কাটার, আনন্দ শোভাযাত্রা, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে পালন করে দক্ষিন কেরানীগঞ্জ থানা ছাত্রলীগ নেতাকর্মীরা।

মঙ্গলবার সকাল থেকে জাতীয় ও দলীয় পতাকা এবং বাদ্যযন্ত্রসহ দক্ষিন কেরানীগঞ্জ থানার প্রতিটি রাস্তায় বর্নাঢ্য শোভাযাত্রা বের করা হয়। বর্নাঢ্য শোভাযাত্রা শেষে উপজেলা চত্বরে এসে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বিকাল ৪ টায় জিনজিরাস্থ দক্ষিন কেরানীগঞ্জ থানা আওয়ামীলীগের প্রধান কার্যালয়ে  কেককাটার পরে  আলোচনা শেষে সাংস্কৃতিক অনুষ্ঠান মধ্য দিয়ে ছাত্রলীগের প্রতিষ্ঠা বাষির্কী সমাপনী ঘটে।.

এর আগে সকালে জিনজিরায় দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করে ও উপজেলা প্রাঙ্গনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণের মাধ্যমে প্রতিষ্ঠা বার্ষিকী পালনের সুচনা করেছিলো দক্ষিন কেরানীগঞ্জ থানা ছাত্রলীগ।

এসব অনুষ্ঠানে দক্ষিন কেরানীগঞ্জ থানা ছাত্রলীগের সভাপতি  গাজী মাসুম বিল্লাহ জুয়েল ও সাধারন সম্পাদক জসিমউদ্দিন নিরবের নেতৃত্বে দক্ষিন কেরানীগঞ্জ থানা ছাত্রলীগের প্রতিটি ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের প্রতিটি কমিটির সদস্যরা উপস্থিত ছিলো।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

কেরানীগঞ্জে শিশু চুরি করে পালানোর সময় এক যুবক গ্রেপ্তার

ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জে শুক্রবার সন্ধ্যায় সংবাদের ভিত্তিতে চুনকুটিয়া বউ বাজার এলাকা থেকে মোঃ সাব্বির(২১) নামের …

error: Content is protected !!