কেরানীগঞ্জে সন্ত্রাসী হামলায় যুবলীগ কর্মীসহ আহত ৩

কেরানীগঞ্জে যুবলীগকর্মীসহ তিনজনের উপর সন্ত্রাসী হামলা হয়েছে। এতে দক্ষিণ কেরানীগঞ্জ থানা যুবলীগের সদস্য রাজন প্রধানসহ দবির ও জহিরুল নামে আরও দুই ব্যবসায়ী আহত হয়েছেন ।

বুধবার রাত সাড়ে ৮টার দিকে দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন চুনকুটিয়া হিজলতলী এলাকায় এ হামলার ঘটনা ঘটে। পরে স্থানীয়দের সহযোগিতায় আহতদেরকে উদ্ধার করে চিকিৎসার জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ (মিটফোর্ড) হাসপাতালে ভর্তি করা হয়।

হামলার শিকার যুবলীগকর্মী রাজন প্রধান জানান, তারা পরিকল্পিত ভাবে আমাদের উপর এই হামলা চালিয়েছে। বেশকিছুদিন যাবত আমার বন্ধু দবির এর সাথে আমান নামে এক বিএনপি কর্মীর বিরোধ চলেছে। বিষয়টি মীমাংসার জন্য দবিরসহ কয়েকজন বন্ধু মিলে তার দোকানে প্রবেশ করতেই তিনি আমাদের উপর চড়াও হয়ে যায়। একপর্যায় হাজী ইসলাম, নাঈম, সানি ও মনিসহ বিএনপির সমর্থক আরও কয়েকজন মিলে দোকানের সাঁটার বন্ধ করে দেশীয় অস্ত্র ও লাঠিসোটা দিয়ে হত্যার উদ্যাশে আমাদের তিনজনকে এলোপাতাড়িভাবে আঘাত করতে থাকে এবং আমার চোখে থাকা চসমাটি ভেঙ্গেফেলেন। আর ব্যাগে থাকা দুই লক্ষ আটাশ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়। একই সাথে তারা আমার গলায় থাকা ২ ভরি ৮ আনা ওজনের সোনার চেইন ছিড়ে নিয়ে যায়। এছাড়া আমার বন্ধুদের পকেটে থাকা বিশ হাজার টাকাসহ একটি মোবাইল ফোন ভেঙ্গে ফেলে। জীবন বাঁচাতে পাশের একটি গ্যারেজে দৌঁড়ে ঘিয়ে আশ্রয় নেই। পরে স্থানীয়দের সহায়তায় পুলিশ ও র‍্যাব এসে আমাদেরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ বলেন, মারধরের ঘটনা সত্য, তদন্ত চলছে। রাজনৈতিক বিষয় কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। তবে তাদের মধ্যে ব্যবসায়ীক বিষয় নিয়ে কথাকাটি হয়েছে। এ ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ করেছেন। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

আব্দুল হামিদকে মেম্বার হিসাবে পেতে চায় এলাকার জনগন

দেখতে দেখতে ৫ বছর পেরিয়ে দরজায় কড়া নাড়ছে ইউনিয়ন পরিষদ নির্বাচন। আর ৩ দিন পরেই …

error: Content is protected !!