ইবিতে রিডিং ক্লাবের আত্মপ্রকাশ

সিয়াম, ইবিঃ ইসলামী বিশ্ববিদ্যালয়ে রিডিং ক্লাব নামে একটি সংগঠনের আত্মপ্রকাশ করেছে। আজ বুধবার (২৪ নভেম্বর) বিকেলে আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।

এতে উন্নয়ন অধ্যায়ন বিভাগের (১৭-১৮) শিক্ষাবর্ষের শিক্ষার্থী মেহেদী রাফী আহ্বায়ক ও লোক প্রশাসন বিভাগের (১৮-১৯) শিক্ষাবর্ষের শিক্ষার্থী মুতাসিম বিল্লাহ রিয়াদকে সদস্য সচিব করা হয়েছে। যুগ্ম-আহ্বায়ক নির্বাচিত হয়েছেন ইংরেজি বিভাগের আয়েশা বিনতে রশিদ তিথী।

ক্লাবের অন্য সদস্যরা হলেন- পল্লব আহমেদ সিয়াম, জান্নাতুল ফেরদৌসী মীরা, আদিল সরকার, অনিল মুমিন, সুকান্ত দাস সুপ্রিয়, রাকিব মিয়া রিফাত, ফুয়াদ হাসান, মাহমুদুল হক দীপু, শেখ শিমুল, আহসান হাবিব রানা, দেলোয়ার হোসেন, আবু হুরায়রা, পবিত্র রায় পার্থ, ইমরান মাহমুদ, আদৃতা নির্মিতি সংজ্ঞা, অর্নব হাসান, নিশাত।

রিডিং ক্লাবের নবগঠিত কমিটির আহ্বায়ক মেহেদী রাফী বলেন, রিডিং ক্লাব একটি বুদ্ধিবৃত্তিক সংগঠন। বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের মধ্যে সাহিত্য, সংস্কৃতি, শিক্ষা, রাজনীতি, অর্থনীতিসহ নানা বিষয়ে আলোচনা-সমালোচনা ও তর্ক-বিতর্কের মধ্যে বুদ্ধিবৃত্তিক বিকাশে কাজ করবে রিডিং ক্লাব। এখন আহ্বায়ক কমিটি করে আমাদের যে দায়িত্ব দেওয়া হয়েছে আমরা তা করবো এবং আগামী ১ মাসের মধ্যে পূর্নাঙ্গ কমিটি গঠন করা হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

জবিস্থ জয়পুরহাট জেলা ছাত্রকল্যাণের সভাপতি মোস্তাফিজ, সম্পাদক অভি

জবি প্রতিনিধি: জয়পুরহাট জেলা ছাত্রকল্যাণ পরিষদ, জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখার নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। …

error: Content is protected !!