নরসিংদীতে বিএনপির যুগ্ম-মহাসচিব সহ দেড়শ নেতাকর্মী অবরোদ্ধ

হৃদয় এস সরকার,নরসিংদী: নরসিংদীতে বিএনপির যুগ্ম-মহাসচিব খায়রুল কবির খোকন সহ এক দেখে দেশ নেতাকর্মী অবরোদ্ধ অবস্থায় রয়েছে। সোমবার বিকেলে শহরের চিনিশপুর বিএনপির কার্যালয়ে দলটির চেয়ারপাসন বেগম খালেদা জিয়ার নিশর্ত মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশে প্রেরনের দাবীতে একটি সমাবেশ করে জেলা বিএনপি।

সমাবেশে বিএনপি ও অঙ্গসংগঠনের প্রায় চার থেকে পাঁচ শত নেতাকর্মী অংশ নেয়। এরই মধ্যে সমাবেশ চলাকালে সন্ধ্যা ৬টার দিকে বিএনপি কার্যালয় ঘিরে ফেলে পুলিশ বাহিনীর সদস্যরা। এসময় বেশ কয়েকজন নেতাকর্মীকে আটকের খবর পাওয়া গেয়ে।
এ রির্পোট লেখা পর্যন্ত বিএনপির নেতাকর্মীরা অবরোদ্ধ রয়েছেন।

বিএনপি যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন বলেন, সমাবেশ চলা কালে পুলিশ হঠাৎ করেই তাদের চারপাশ থেকে ঘিরে অবরোদ্ধ করে ফেলে। সমাবেশ থেকে বের হওয়ার চেষ্টা করলে তাদের ১০ থেকে ১৫ জন নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। একই সাথে যারাই বের হতে চাইছে তাদের ধাওয়া দিচ্ছে এবং আটক করছে।

তবে সদর থানার ওসি সওগাতুল আলম জানিয়েছেন, বিএনপির নেতাকর্মীরা নিজরাই অবরোদ্ধ হয়ে রয়েছেন। পুলিশ তাদের কিছুই করেনি। এখন তারা অবরোদ্ধ হয়ে থাকলে পুলিশ কি করবে। আমরা মূলত অনেক লোকজন জড়ো হওয়ার কারনে উদ্ভুদ্ধ পরিস্থিতি নিয়ন্ত্রনে পুলিশ বিএনপি কার্যলয় এলাকায় অবস্থান করছে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

নরসিংদীতে খালেদা জিয়াকে বিদেশে পাঠিয়ে চিকিৎসার দাবিতে স্মারক লিপি প্রদান

হৃদয় এস সরকার, নরসিংদী: বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি এবং তাকে বিদেশে পাঠিয়ে চিকিৎসার …

error: Content is protected !!