দঃ কেরানীগঞ্জে ছাত্রলীগের নতুন কমিটি গঠন

ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জে ছাত্রলীগের নতুন কমিটি ঘোষনা করা হয়েছে। গাজী মাসুম বিল্লাহ জুয়েলকে সভাপতি এবং জসিম আহম্মেদ নিরবকে সাধারণ সম্পাদক ঘোষনা করে এ কমিটি ঘোষনা করা হয়।

ঢাকা জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক সাক্ষর সংবলিত প্যাডে আগামী ১ বছরের জন্য এ কমিটির অনুমোদন দেয়া হয়েছে।

গাজী মাসুম বিল্লাল জুয়েল ছাত্র রাজনীতিতে যুক্ত হন ২০০৩ সালে।   তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগ স্নাতকোত্তর পড়াশোনা করছেন। জুয়েল দঃ কেরাণীগঞ্জ থানা ছাত্রলীগের ২০১০-২০১৮ পর্যন্ত সদস্য ছিলেন। এরপরে ২০১৮ সালে সম্মেলন প্রস্তুত কমিটির সদস্য নির্বাচিত হন। এছাড়া ২০০৩ থেকে ২০০৮ পর্যন্ত আগানগর ইউনিয়ন ছাত্রলীগের সদস্য ছিলেন।

জুয়েল তার রাজনৈতিক জীবনে. বিএনপি-জামাত বিরোধী আন্দোলনে সরাসরি সম্পৃক্ত ছিলেন। এছাড়াও  গনতন্ত্র পুনরুদ্ধারে (২০০৫-২০০৬) , কদমতলী পথসভা ,  ১/১১ এর আন্দোলন , লগী-বৈঠা আন্দোলন , সন্ত্রাসী নাজিম বিরোধী মামলা , যুদ্ধাপরাধী বিরোধী আন্দোলন সক্রিয় ভূমিকা ছিলো তার।

২০০৯,২০১৪,২০১৮ জাতীয় নির্বাচন সহ   দুইটি উপজেলা পরিষদ ও দুইটি ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার প্রার্থীর পক্ষে পোলিং এজেন্টের গুরুত্বপূর্ন দায়িত্ব পালন করেন। এছাড়া আগানগর ইউনিয়ন সাধারণত সম্পাদকের দায়িত্ব পালনের ক্ষেত্রে সকল সিনিয়রদের সহযোগিতায় নয়টি ওয়ার্ডে সমন্বয়ের মাধ্যমে ছাত্রসমাজের প্রতিনিধিত্ব করে সেইসকল তরুন ও মেধাবী ছাত্রদের নিয়ে ওয়ার্ড কমিটি গঠন।

গাজী মাসুম বিল্লাহ জুয়েলের সাথে কথা হলে, নিউজ ঢাকাকে তিনি জানান, ছাত্রসমাজের প্রতিনিধিত্ব করার যে দায়িত্ব আমাকে নসরুল হামিদ বিপু ভাই, শাহীন আহমেদ ভাই এবং ম.ই মামুন ভাই দিয়েছে, সকলের দোয়া ও ভালোবাসা নিয়ে     তা যথাযথ পালন করার চেষ্টা করবো। দক্ষিন কেরানীগঞ্জ থানা ছাত্রলীগে টেকসই নেতৃত্ব তৈরী করা এবং  সংগঠনের মধ্যে গুড গভার্ন্যান্স এর চর্চা করাই আমার লক্ষ্য।

 

এর আগে গত ২২ অক্টোবর দীর্ঘ ১৮ বছর পরে দক্ষিণ কেরানীগঞ্জ থানা ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়।

 

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

কেরানীগঞ্জে নির্বাচনী সহিংসতায় থানায় মামলা দায়ের, আটক ১

ঢাকার কেরানীগঞ্জে ইউপি নির্বাচনে সহিংসতার কারণে থানায় মামলা দায়ের করা হয়েছে। এঘটনায় মামলায় এজাহারভ‚ক্ত আসামী …

error: Content is protected !!