কেরানীগঞ্জ অাইনজীবী

কেরানীগঞ্জ অাইনজীবী কল্যাণ সমিতির উদ্যোগে অানন্দ উৎসব ও চা চক্র অনুষ্ঠিত

কেরানীগঞ্জ অাইনজীবী কল্যাণ সমিতির উদ্যোগে অানন্দ উৎসব ও চা চক্র অনুষ্ঠিত।

ঢাকার কেরানীগঞ্জে বসবাসরত অাইনজীবীদের উদ্যোগে রাজধানীর রায়সাহেব বাজার ষ্টার হোটেলে অানন্দ উৎসব ও চা চক্র অায়োজন করে কেরানীগঞ্জ আইনজীবী কল্যাণ সমিতির অাইনজীবীবৃন্দ। মঙ্গল বার বিকাল ৪টা থেকে শুরু হয়ে সন্ধ্যা ৭টা পর্যন্ত এ সভা অনুষ্ঠিত হয়।

সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন এডভোকেট শহিদ হাসান দুলাল,এডভোকেট বাংলাদেশ সুপ্রিমকোর্ট ও প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এডভোকেট মোঃ আনোয়ার হোসেন (সাবেক সভাপতি, ঢাকা ট্যাকসেস্ বার এসোসিয়েশন) এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যারিস্টার মনিরুজজামান রুবেল (ডেপুটি এটর্নি জেনারেল,বাংলাদেশ সুপ্রিমকোর্ট) ও এডভোকেট মোঃ এনামুল হক ( যুগ্ম আহবায়ক কেরানীগঞ্জ আইনজীবী কল্যাণ সমিতি) ও এডভোকেট আবু সেলিম চৌধুরী। অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন শাহানাজ বেগম শীরিন (সাংস্কৃতিক সম্পাদক পদে দোয়াপ্রার্থী,ঢাকা বার এসোসিয়েশন) , এডভোকেট সারোয়ার হোসেন জাকির ( সদস্য পদ প্রার্থী ঢাকা ট্যাকসেস্ বার এসোসিয়েশন ) জাকিয়া সুলতানা মিষ্টি ( সদস্য পদ প্রার্থী ঢাকা বার এসোসিয়েশন )।

সভা পরিচালনার দায়িত্বে ছিলেন এডভোকেট জিয়া উদ্দিন সুমন ( যুগ্ম আহবায়ক, কেরানীগঞ্জ আইনজীবী কল্যাণ সমিতি ও সভাপতি কেরানীগঞ্জ যুব আইনজীবী কল্যাণ সমিতি) ও মুক্তা হোসেন পিংকি।

এছাড়া আরো উপস্থিত ছিলেন অনুপ এডভোকেট কুমার বমর্ন, শেখর চন্দ্র দাস,মোবারক হোসেন, সুজন দাস,ফিরোজ আলম,মোঃ সিরাজুল ইসলাম, অজিত কুমার,মোঃ কবির হোসেন,মোঃ মাসুদ রানা, কেরানীগঞ্জ যুব আইনজীবী সমিতির শিক্ষানবিশ সম্পাদক এবং কেরানীগঞ্জ সেচ্ছাসেবক গ্রুপের সম্মানিত এডমিন ইমরুল কায়েস সহ প্রায় ২শত আইনজীবী উক্ত সভায় উপস্থিত ছিলেন।

সভার শেষে বিজ্ঞ আইনজীবীগন কেরানীগঞ্জ আইনজীবী কল্যাণ সমিতির অকাল প্রয়াত সদস্য এডভোকেট পিন্টু মন্ডলের স্ত্রীর হাতে নগদ আর্থিক অনুদান তুলে দেন এবং এক চা চক্রের আয়োজন করেন পরিশেষে বিজ্ঞ আইনজীবী গণের পেশার উন্নতির পাশাপাশি কেরানীগঞ্জের সার্বিক উন্নয়ন ও মঙ্গল কামনা করে সভার সমাপ্তি ঘোষণা করা হয়।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

কেরানীগঞ্জে বিকাশ ব্যবসায়ীর রহস্যজনক লাশ উদ্ধার

ঢাকার কেরানীগঞ্জে মো: রিপন আহমেদ (২৭) নামে এক বিকাশ ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে দক্ষিন কেরানীগঞ্জ …

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!