বাস্তায় চেয়ারম্যান প্রার্থী জিন্নাহকে কারন দর্শানোর নোটিশ

আগামী ২৮ নভেম্বর কেরানীগঞ্জে অনুষ্ঠিত হতে যাচ্ছে ইউনিয়ন পরিষদ নির্বাচন। কোন প্রার্থী না থাকায় ইতি মধ্যে ৮ টি ইউনিয়নে বিনা প্রতিদ্বন্দীতায় চেয়ারম্যান নির্বাচিত হয়ে গেছে। বাকি রয়েছে বাস্তা, শাক্তা এবং হযরতপুর ইউনিয়ন। বাস্তায় চেয়ারম্যানপ্রার্থী হিসাবে  বাংলাদেশ আওয়ামীলীগের পক্ষ থেকে মনোনয়ন চেয়েছিলেন বাস্তা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জিন্নাত আলী জিন্নাহ, এবং সাধারন সম্পাদক আশকর আলী। ২ জন মনোনয়ন চাইলেও দলের পক্ষ থেকে নৌকার মনোনয়ন পেয়েছেন বর্তমান চেয়ারম্যান আশকার আলী।

দলের মনোনয়ন চুড়ান্ত হবার পরে দলের সিন্ধান্তের বাইরে গিয়ে জিন্নাত আলী জিন্নাহ সতন্ত্র প্রার্থী হিসাবে নির্বাচনে অংশ নেয়ার সিদ্ধান্ত নেন এবং মনোনয়ন পত্র সংগ্রহ করেন।  ১১ নভেম্বর মনোনয়ন পত্র প্রত্যাহারের শেষ দিন থাকলেও তিনি মনোনয়ন পত্র প্রত্যাহার করেন নি। এবং ১২ নভেম্বর নির্বাচন কার্যালয় থেকে তার নির্বাচনী মার্কা সংগ্রহ করেন। এবং নৌকার বিপক্ষে গিয়ে ঘৌড়া মার্কায় নির্বাচন করার প্রস্তুতি নিচ্ছেন।

দলের সিদ্ধান্তের বাইরে গিয়ে নির্বাচন করার কারনে বাংলাদেশ আওয়ামীলীগের দক্ষিন কেরানীগঞ্জ থানা শাখার পক্ষ থেকে  আহব্বায়ক উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ ও যুগ্ন আহ্বায়ক ম,ই মামুনের সাক্ষর সংবলিত একটি প্যাডে তাকে কারন দর্শানোর জন্য নোটিশ প্রেরন করা হয়। এবং আগামী ৪৮ ঘন্টার মধ্যে জিন্নার উত্তর চাওয়া হয়। পাঠকদের সুবিধার্থে নিচে নোটিশটি দিয়ে দেয়া হলো :

 

এ বিষয়ে জানতে চাইলে দক্ষিন কেরানীগঞ্জ থানা আওয়ামীলীগের আহ্বায়ক শাহীন আহমেদ বলেন, দলের নির্দেশের বাইরে গিয়ে কেউ কাজ করতে পারবে না। দলের নির্দেশ যেই অমান্য করবে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করা হবে।

তাৎক্ষনিক প্রতিক্রিয়ার জন্য মুঠোফেনে জিন্নাহর সাথে যোগাযোগ করা সম্ভব হয় নি।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

বিচ্ছিন্ন কয়েকটি ঘটনার মধ্য দিয়ে কেরানীগঞ্জে শেষ হলো ইউপি নির্বাচন

কয়েকটি বিচ্ছিন্ন ঘটনার মধ্য দিয়ে ঢাকার কেরানীগঞ্জে শেষ হলো তৃতীয় ধাপের ইউপি নির্বাচন ২০২১। তৃতীয় …

error: Content is protected !!