নরসিংদীতে মেয়র লোকমান হোসেনের শাহাদাৎ বার্ষিকীতে শহর ছাত্রলীগের দোয়া ও গণভোজ

হৃদয় এস সরকার,নরসিংদী: নরসিংদী শহর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জনপ্রিয় প্রয়াত মেয়র শহীদ লোকমান হোসেনের ১০ম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে নরসিংদী শহর ছাত্রলীগের উদ্যোগে আলোচনা সভা, দোয়া মাহফিল ও গণভোজের আয়োজন করা হয়েছে।

রোববার সকালে শহরের বাসাইল ও পাতিল বাড়ি এলাকায় আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নরসিংদী শহর আওয়ামীলীগের সভাপতি ও সাবেক মেয়র মো: কামরুজ্জামান কামরুল। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন,নরসিংদী জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মতিন ভূইয়া, নরসিংদী জেলা ছাত্রলীগের সভাপতি হাসিবুল হাসান মিন্টু, শহর ছাত্রলীগের সভাপতি রাজিব সরকার, শহর ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি শেখ ওমর ফারুক রাজিবসহ ছাত্রলীগের অন্যান্য নেতাকর্মীরা।

এ সময় প্রয়াত মেয়র শহীদ লোকমান হোসেনের আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। সব শেষে বিরিয়ানি দিয়ে সাধারণ মানুষদের গণভোজের আয়োজন করা হয়।  

প্রয়াত মেয়র লোকমান হোসেনের ১০ম শাহাদাৎ উপলক্ষে বিভিন্ন কর্মসূচির আয়োজন করেছে শহর আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনগুলি। উল্লেখ্য ২০১১ সালের ১ নভেম্বর জেলা আওয়ামী লীগ কার্যালয়ে সন্ত্রাসীদের গুলিতে নিহত হন তৎকালীন পৌর সভার মেয়র লোকমান হোসেন।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

নরসিংদীতে খালেদা জিয়াকে বিদেশে পাঠিয়ে চিকিৎসার দাবিতে স্মারক লিপি প্রদান

হৃদয় এস সরকার, নরসিংদী: বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি এবং তাকে বিদেশে পাঠিয়ে চিকিৎসার …

error: Content is protected !!