হিন্দুদের নির্যাতনের প্রতিবাদে নরসিংদীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

হৃদয় এস সরকার,নরসিংদী: দেশের বিভিন্ন স্থানে সনাতন সম্প্রদায়ের প্রতিমা ভাংচুর সংখ্যালগু নির্যাতন, ধর্ষণ, হত্যা ও বাড়িঘরে অগ্নি সংযোগের প্রতিবাদে নরসিংদীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বিকেলে নরসিংদী জেলা হিন্দু মহাজোটের উদ্যোগে শহরের দয়াময় আশ্রমের সামনে এই মানববন্ধন ও মিছিল হয়। মিছিলটি শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।মিছিলে হাজারের উপর মানুষের অংশগ্রহণ করে।

মানববন্ধনে সারা দেশে হত্যা, ধর্ষন প্রতিমা ভাংচুর ও বাড়িঘরে অগ্নি সংযোগের সাথে জড়িতদের গ্রেপ্তারের দাবী জানান। এসময় শিবপুর,রায়পুরা,মনোহরদী,বেলাবো হিন্দু মহাজোট, জেলা পূজা উদযাপন পরিষদ, হিন্দু বৌদ্ধ ঐক্য পরিষদ সহ হিন্দু ধর্মালম্বী বিভিন্ন সংঘঠনের মানুষ আংশ নেয়। নরসিংদী জেলা হিন্দু মহাজোটের সভাপতি অজয় ভৌমিক এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক অপু সাহার সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোটের  যুব বিষয়ক সম্পাদক কিশোর কুমার বর্মন, নরসিংদী জেলায় হিন্দু মহাজোটের আহবায়ক পরিতোষ দেবনাথ, জেলা যুবলীগের সভাপতি বিজয় কৃষ্ণ ঘোষ্ণমী, জেলা পূজা উদযাপন পরিষদের সদস সচিব সুব্রত কুমার দাশ, অহিভ‚ষন চক্রবতি, রঞ্জিত কুমার সাহা সহ বিভিন্ন স্তনের নেত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।

মানববন্ধনে বক্তারা বলেন, কুমিল্লা,নোয়াখালী ও রংপুর সহ দেশের বিভিন্ন স্থানে প্রতিমা ভাংচুর,  হত্যা , ধর্ষন  ও বাড়িঘরে অগ্নি সংযোগের সাথে জড়িতদের গ্রেপ্তার সহ শাস্তির আওতায় আনার দাবী জানান।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

নরসিংদীতে খালেদা জিয়াকে বিদেশে পাঠিয়ে চিকিৎসার দাবিতে স্মারক লিপি প্রদান

হৃদয় এস সরকার, নরসিংদী: বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি এবং তাকে বিদেশে পাঠিয়ে চিকিৎসার …

error: Content is protected !!