জিনজিরায় নৌকার প্রার্থী হলেন হাজী সাকুর হোসেন সাকু

অবশেষে আগামী ২৮ নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনে কেরানীগঞ্জের জিনজিরা ইউনিয়নের প্রার্থী হলেন বর্তমান ইউনিয়ন চেয়ারম্যান ও কেরানীগঞ্জ মডেল থানার যুগ্ন আহ্বায়ক হাজী সাকুর হোসেন সাকু।

এর আগে গত ২৪ অক্টোবর জিনজিরা ইউনিয়ন এর আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী হিসেবে মো: সালাউদ্দিনের নাম ঘোষনা করা হয়। পরবর্তীতে স্থানীয় আওয়ামলীগীগের নেতাকর্মীদের দাবী ও অনুরোধের প্রেক্ষিতে আগের সিন্ধান্ত পরিবর্তন করে আজ ২৭ অক্টোবর দুপুরে হাজী সাকুর হোসেন সাকু কে পুনরায় চেয়ারম্যান প্রার্থী হিসেবে দলীয় মনোনয়ন দেয়া হয়।

 

তাৎক্ষনিক প্রতিক্রিয়ায় হাজী সাকুর হোসেন বলেন, প্রথমেই আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি। এরপরে মাননীয় বিদ্যুৎ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু ও উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদের প্রতিও আমার কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমার ইউনিয়ের প্রতিটি ভোটার , আওয়ামীলীগের নেতাকর্মী ও এলাকার মা বোন সকলের প্রতি আমার অশেষ ভালোবাসা ও কৃতজ্ঞতা রইলো, তারা চেয়েছেন বলেই আমি আবার নৌকার মনোনয়ন পেয়েছি। ইন সা আল্লাহ ২৮ তারিখের নির্বাচনে আমি পুনরায় নির্বাচিত হলে আমার অসমাপ্ত কাজগুলো শেষ করতে চেই । জিনজিরাকে একটি মডেল ইউনিয়ন হিসাবে গড়ে তুলাই আমার লক্ষ্য।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

নরসিংদীতে ভুল চিকিৎসায় নবজাতকের মৃত্যুর অভিযোগ

হৃদয় এস সরকার,নরসিংদী: নরসিংদীর মাধবদীতে ইউনিয়ন স্বাস্থ্য কমপ্লেক্সে ফৌজিয়ার নামে এক গাইনি ডাক্তারের ভুল চিকিৎসা …

error: Content is protected !!