জবি ছাত্রীর মোবাইল ছিনতাইয়ের চেষ্টাকালে আটক ১

জবি প্রতিনিধি: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) পদার্থবিজ্ঞান বিভাগের এক ছাত্রীর মোবাইল ছিনতাইয়ের চেষ্টাকালে আটক করা হয়েছে এক ছিনতাইকারীকে। আটককৃত ছিনতাইকারীর নাম রনি। সোমবার (১৮ অক্টোবর) বিশ্ববিদ্যালয়ের টিএসসির সামনে এঘটনা ঘটে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডি সূত্রে জানা যায়, সেই ছাত্রী বিকালে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস থেকে বের হয়ে টিএসসির দিকে যাচ্ছিল। টিএসসির সামনে আচমকাই এক ছিনতাইকারী তার হাতের ফোন কেড়ে নেওয়ার চেষ্টা করে। এসময় ছাত্রীর সহপাঠী ও আশেপাশের লোকজনের সহায়তায় তাৎক্ষণিক সেই ছিনতাইকারীকে আটক করা হয় এবং বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অফিসে আনা হয়। পরবর্তীতে কোতোয়ালি থানা পুলিশের কাছে ছিনতাইকারীকে সোপর্দ করা হয়।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মোস্তফা কামাল বলেন, টিএসসির সামনেই ছাত্রীর মোবাইল ছিনতাইয়ের চেষ্টা করে। ছিনতাইকারীকে আটক করে ইতিমধ্যেই পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে। এঘটনায় ভুক্তভোগী ছাত্রী মামলা করবে। এ ঘটনায় আর কারা জড়িত পুলিশ সেটি খুঁজে বের করবে।

কোতোয়ালি থানার উপ-পরিদর্শক নাহিদুল ইসলাম বলেন, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীর মোবাইল ছিনতাইয়ের চেষ্টাকালে একজনকে আটকের খবর পেয়ে আমরা প্রক্টর অফিসে আসি। ছিনতাইকারীকে আমাদের কাছে সোপর্দ করা হয়েছে। ভুক্তভোগী ছাত্রী থানায় মামলা করবে৷ আইন অনুযায়ী পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

সংবাদটি ভালো লাগলে শেয়ার করুন বন্ধুদের সাথে

Check Also

নরসিংদীতে রক্তক্ষয়ী সংঘর্ষের মধ্যে শেষ হলো ইউপি নির্বাচন

হৃদয় এস সরকার,নরসিংদী:  নরসিংদীতে রক্তক্ষয়ী সংঘর্ষ, কেন্দ্রে ককটেল বিস্ফোরন, কেন্দ্র দখলের চেষ্টা, ধাওয়া পাল্টা ধাওয়ার …

error: Content is protected !!